🕓 সংবাদ শিরোনাম

মোবাইল নাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহত

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

মুন্সিগঞ্জে তথ্য মেলা অনুষ্ঠিত


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম, মুন্সিগঞ্জ প্রতিনিধি: ‘তথ্য ও প্রযুক্তি ব্যবহারের প্রসারতা আনবে দেশের সফলতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখানে তথ্য মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে কারিতাস ঢাকা অঞ্চলের আয়োজনে ২ দিন ব্যাপী এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় উপজেলা অডিটরিয়ামে। উদ্বোধন শেষে ১৬ টি স্টল পরিদর্শন করেন অতিথীরা।

mala

কারিতাস ঢাকা অঞ্চলের ম্যানেজার যোয়াকিম গোমেজের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ। কারিতাস সিরাজদিখানের মাঠ কর্মকর্তা উত্তম ফিলিক ক্রুসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম, বিকেবি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ শামসুল হক, উপজেলা প্রকৌশলী আমিনুর রহমান প্রমূখ।