🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বাল্য বিবাহ রোধ ও নিকাহ্ রেজিস্টার বিহীন ব্যক্তিদের প্রশিক্ষন কর্মসূচি অনুষ্ঠিত


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: নিকাহ্ রেজিস্টার ব্যাতিত যারা বিয়ে পড়ান তাদেরকে নিয়ে দিন ব্যাপি প্রশিক্ষন ও বাল্য বিবাহ রোধে গণসচেতনতা লক্ষ্যে কর্মসূচি পালন করা হয়। আজ বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলা প্রশাসনের উদ্যেগ্যে উপজেলা হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

nikaho

উপজেলা নির্বাহী অফিসার হারুন অর রশিদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান খায়রুল আনম চৌঃ সেলিম, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের সহকারি পরিচালক গোলামুর রহমান আনছারি, ফিল্ট অফিসার শাহিন আখতার, উপজেলা ভাইস চেয়ারম্যান সহিদ সারোয়ার্দ্দী সহ উপজেলার বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের প্রধান, ছাত্র-ছাত্রী ও গণ্য-মান্য ব্যাক্তিবর্গ, বক্তারা নিকাহ রেজিস্টার, বাল্য বিবাহ রোধ সহ নানা গুরুত্ব বিষয় তুলে ধরেন। উক্ত প্রশিক্ষনে অংশ গ্রহন করেন শতাধিক কাজী ও মাদ্রাসা শিক্ষক।

নোয়াখালীতে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০১৬ পালিত

নোয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যেগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০১৬ পালিত হয়। দিবসটি উপলক্ষ্যে সকালে জেলা প্রশাসকের অফিসের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি জেলা শহর মাইজদির প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনারায় জেলা প্রশাসকের কার্যলয়ে এসে শেষ হয়। জেলা প্রশাসক বদরে মুনীর ফেরদৌস এর সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে এক আলোচনার সভার আয়োজন করা হয়।