🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কঠিন বিপাকে বাংলাদেশ


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক- একে একে বিদায় নিচ্ছেন বাংলাদেশের সব টপ অপঅর্ডার ব্যাটসম্যান। তামিম ইকবাল, সৌম্য সরকার ও মাহমুদুল্লাহ রিয়াদ ও মুমফিকুর রহিমের পর বিদায় নিয়েছেন সাকিব আল হাসান ও সাব্বির রহমানও।

bangladesh20160928170359৩১তম ওভারের শেষ মোহাম্মদ নবীর বলের আউট হওয়ার আগে সাকিব করেন ২১ বলে ১৭ রান। পরের ওভারের প্রথম বলেই আউট হন সাব্বির। রশিদ খানের বলে আউট হওয়ার আগে তিনি ১৬ বলে করেন ৪ রান। যা তার নামের পাশে খুবই বেমানান।

এর আগে মুশফিকুর রহিম ৫১ বলে ৩৮ রান করে রহমত শাহের বলে বিদায় নেন। এ প্রতিবেদন লিখা পর্যন্ত সফররত আফগানিস্তানের বিরুদ্ধে ৩৩ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ১৩৯ রান। এরই মধ্যে ছয় উইকেট হারিয়েছে বাংলাদেশ।

এর আগে মাহমুদুল্লাহ রিয়াদ ও মুফিকুর রহিমের অর্ধশতক পেরোনো জুটিতে শতক পার করে বাংলাদেশ। কিন্তু এর পরপরই দলীয় ১১১ রানে বিদায় নেন মাহমুদুল্লাহ। ৩৯ বলে ২৫ রান করেছেন তিনি।

শুরুতে বড় ইনিংসের আশা জাগিয়েও আউট হয়ে সাজঘরে ফিরে যান বাংলাদেশ দলের মারকুটে ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার। দলীয় ৫০ রানে দুইজনই ফেরেন। দলীয় ৪৫ রানে আফগান বোলার জাদরানের বলে আউট হন তামিম। আউট হওয়ার আগে তিনি ৩৬ বলে ২০ রান করেন।

তামিম আউট হওয়ার পরের ওভারে দলীয় ৫০ রানে আশরাফের বলে আউট হন সৌম্য। তিনি ২০ রান করেছেন। খেলেন ৩১ বল। এই ম্যাচে বাংলাদেশ দলে ইমরুলের জায়গায় অভিষেক হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতের।

আজকের ম্যাচে জয়লাভ করতে পারলে নতুন একটি মাইলফলক স্পর্শ করবে বাংলাদেশ। এটি হবে নিজেদের ৩১৪তম ওয়ানডেতে ১০০তম জয়। আফগানিস্তানও দ্বিতীয় ম্যাচে জয়ের আশা করছে। প্রথম ম্যাচে গোছানো পারফরম্যান্স ছিল তাদের। শেষদিকে ব্যাটিংয়ে ওলটপালট না হলে তাদেরই জয়ের সম্ভাবনা ছিল।