‘অ্যাঞ্জেল’খ্যাত তাহের শাহকে রাগিয়ে দিলেন বরুণ


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ বিনোদন

angel


বিনোদন ডেস্কঃ

ভারতীয় চ্যানেলের কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’তে আসন্ন ‘ঢিশুম’ ছবির প্রোমোশনে এসেছিলেন বরুণ ধাওয়ান। সেখানে এক কান্ড করে ‘অ্যাঞ্জেল’ গান খ্যাত তাহের শাহকে রাগিয়ে দিলেন এই অভিনেতা।

যদিও বরুণের এই কাণ্ডে দর্শকেরা আনন্দ পেয়েছেন, কিন্তু এতে আপত্তি তুলেছেন তাহের শাহ। এই গায়কের ‘অ্যাঞ্জেল’ মিউজিক ভিডিওর অনুকরণে বরুণ দেবদূত সেজে একটি কমেডি করেন। তাতেই তাহের শাহ রেগে অগ্নিশর্মা। দিনদুয়েক আগে ‘ঢিসুম’ ছবির প্রচারে বরুণ, জন আব্রাহাম ও জ্যাকলিন ফার্নান্ডেজ কপিল শর্মার কমেডি শো-এ গিয়েছিলেন। সেখানেই তাহেরের বিখ্যাত বা কুখ্যাত ‘অ্যাঞ্জেল’ ভিডিওর অনুকরণে ডানা লাগিয়ে অ্যাঞ্জেল সাজেন বরুণ।

যদিও এই শোটি এখনও প্রচার হয় নি। কিন্তু তার আগেই অনুষ্ঠানের ছবি আর ভিডিও ভাইরাল হয়ে যায়। আগামী শনিবার প্রচারের কথা রয়েছে এই অনুষ্ঠানটির। কিন্তু বেঁকে বসেছেন খোদ তাহির শাহ। দেবদূত হয়ে ডানা মেলে মাঠে ঘাটে ঘোরার সুযোগ আর কারও হাতে তুলে দিতে বেজায় আপত্তি রয়েছে তার। ফলে অনুষ্ঠানটি সম্প্রচার করতে গিয়ে মুশকিলে পড়েছে সনি কর্তৃপক্ষ।

জানা গেছে, তাহের বলেছেন, বরুণ তাকে নিয়ে রসিকতা করেছেন। তাই তার উপর অসন্তুষ্ট তিনি। সনি ওই গানের রাইটস চেয়ে তাহেরকে চিঠি লিখেছে বলে খবর। জবাবে তাহেরের ম্যানেজার তাদের ল্যান্ডলাইনে ফোন করে চেঁচামেচি করেছেন, সনি কী করে তার মালিকের সঙ্গে এতটা দুর্ব্যবহার করতে পারল! এখন সনি তাহেরকে বোঝানোর চেষ্টা করছে, যা হয়েছে, তা স্রেফ মজা ছাড়া কিছু নয়।

আশা করা যাক, তাহের সনিকে নিজের গানের রাইটস দিতে রাজি হবেন। আর তা যদি নাই হন, তা হলেও বরুণের অ্যাঞ্জেল সাজ রইল আপনাদের সামনে।

এই বিভাগ থেকে আরও পড়ুন :