🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

পাকিস্তানি শিল্পীদের পাশে দুই খান


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ বিনোদন

news_picture_37199_salman-saif1


বিনোদন ডেস্কঃ

ভারতে উরি হামলার পর পাকিস্তানি শিল্পীদের বয়কট করার দাবি উঠেছে। বিপ্লবী সংগঠন মহারাষ্ট্র নবনির্মাণ সেনা থেকে ঘোষণা দেয়া হয়েছে সেচ্ছায় বেরিয়ে না গেলে পাক তারকাদের গলা ধাক্কা দিয়ে বের করে দেয়া হবে।

তবে সম্প্রতি এ বিষয়ে সরব হলেন বলিউডের দুই খান সালমান ও সাঈফ। মহারাষ্ট্র নবনির্মাণ সেনার হুমকির জেরে পাক অভিনেতা ফাওয়াদ খানকে দেশ ছাড়তে হলেও, তার ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ যাতে সুষ্ঠুভাবে মুক্তি পায় সেই আর্জি জানিয়ে রাজ ঠাকরেকে ফোন করেছেন সালমান খান। সাম্প্রতিক বিক্ষোভের জেরে কিং খানের ‘রইস’র মুক্তিও যাতে বাধা না পায়, সেই আর্জিও জানিয়েছেন বজরঙ্গি ভাইজান।

শুধু তিনিই নন, সীমান্তপারের শিল্পীদের যাতে হেনস্থা না করা হয়, বলিউডের স্বার্থে এ বিষয়টি নিয়ে নমনীয় হতে দেশ ও দেশের মানুষকে অনুরোধ জানিয়েছেন সাঈফ আলী খান।

পাতৌদির ছোট নবাব এ প্রসঙ্গে বলেন, ‘আন্তর্দেশীয় সংস্কৃতির আদানপ্রদানে অবশ্যই অনুপ্রেরণা দেওয়া উচিত। এই ইন্ডাস্ট্রি সারা বিশ্বের বিশেষ করে সীমান্তপারের প্রতিভাদের জন্য একেবারে উন্মুক্ত। আমরা, শিল্পীরা ভালোবাসা ও শান্তির কথা বলি। তবে কারা এখানে কাজ করবেন আর কারা করবেন না, সে বিষয়ে সিদ্ধান্ত নেবে একমাত্র সরকারই।’

অন্যদিকে নিজের পুরনো বন্ধু তথা মহারাষ্ট্র নবনির্মাণ সেনার সভাপতি রাজ ঠাকরেকে ফোন করেছেন সালমান খান। তিনি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ও ‘রইস’র মুক্তিতে যাতে বাধা না দেওয়া হয় সেই আর্জি জানান।

এই বিভাগ থেকে আরও পড়ুন :