🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নাটোরের গুরুদাসপুরে ১০ টি ককটেলসহ এক যুবক আটক


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ দেশের খবর, রাজশাহী

sdf


তাপস কুমার, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে ১০ টি ককটেলসহ শরিফুল ইসলাম শরিফ (২৪) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। বুধবার ভোরে উপজেলার চকআলা দখতা গ্রামের নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। পরে দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের সামনে তাকে উপস্থিত করা হয়। আটককৃত শরিফুল ইসলাম শরিফ একই এলাকার মৃত শাজাহান মোল্লার ছেলে।

র‌্যাব-৫ এর সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চকআলা দখতা গ্রামের শরিফুল ইসলামের বাড়ীতে অভিযান চালায় র‌্যাবের একটি দল।

অভিযানকালে তার ঘরের সিলিং এর উপরে একটি বাক্সে রাখা ১০ টি ককটেল উদ্ধার ও তাকে আটক করা হয়। পরে বুধবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের সামনে তাকে উপস্থিত করা হয়। এঘটনায় গুরুদাসপুর থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।