আশুলিয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে ডাকাতরা


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভারঃ আশুলিয়ায় মাসুদ নামের (৩৮) এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে ডাকাতরা। বুধবার গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের টঙ্গাবাড়ি এলাকায় কুয়েত থেকে পরিচালিত একটি স্কুলের পিছনে এঘটনা ঘটে।

1467789649966স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। আহত ওই ব্যবসায়ী আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে।

এলাকাবাসী জানায়, গতকাল রাতে আশুলিয়ার আড়াগাঁও এলাকা থেকে প্রাইভেট কার যোগে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী মাসুদ মাদবর। পরে তিনি টঙ্গাবাড়ি এলাকায় কুয়েত স্কুলের পিছনে পৌছলে একদল ডাকাত রাস্তায় ব্যারিকেড দিয়ে প্রাইভেট কার ভেঙ্গে তাকে এলোপাথারী ভাবে কুপিয়ে আহত করে নগদ টাকা ও মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তার চিৎকার শুনে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের দাবি ওই এলাকায় রাস্তায় প্রত্যেকদিন ডাকাতি হলে পুলিশ কোন ব্যবস্থা নেয় না।

এবিষয়ে আশুলিয়া থানার সেকেন্ড অফিসার আনিছুর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।