🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

জার্মানির দুই নাগরিক ৩ দিনের রিমান্ডে


❏ বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর - বাংলাদেশি বংশোদ্ভূত দুই জার্মান নাগরিককে বুধবার ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

গতকাল (মঙ্গলবার) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের আটক করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার পরিদর্শক সফিকুল ইসলাম আসামিদের বুধবার আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নুর নাহার ইয়াসমিন তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডকৃতরা হলেন- মোহাম্মদ মনির বেন আলী এবং আনিসুল ইসলাম তালুকদার।

ঢাকা মহানগরের অপরাধ, তদন্ত ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার আনিসুর রহমান জানান, আসামিদের পক্ষে আদালতে কোন আইনজীবী দাঁড়াননি। তাদের জামিন চেয়ে আদালতে আবেদনও করা হয়নি।

rimand

মঙ্গলবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৯টি বিদেশী পিস্তলসহ জার্মান নাগরিক মোহাম্মদ মনির বেন আলী ও আনিসুল ইসলাম তালুকদারকে আটক করা হয়। পরে বিমানবন্দর থানায় তাঁদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়।