• আজ বৃহস্পতিবার, ৩০ বৈশাখ, ১৪২৮ ৷ ১৩ মে, ২০২১ ৷

মা-মেয়েকে ধর্ষণকারী যুবলীগ নেতা মৃধাকে গ্রেফতার


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ অপরাধ, আলোচিত বাংলাদেশ, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর, নিউজ ডেস্ক পটুয়াখালীর বাউফল উপজেলার আলোচিত হিন্দু সম্প্রদায়ের মা ও তার কলেজ পড়ুয়া মেয়েকে গণধর্ষণ মামলার অন্যতম আসামি যুবলীগ নেতা মো. সোহেল মৃধাকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, গত ১১ জুন মেয়েটি তার মায়ের সঙ্গে ভাড়ায় চালিত মোটরসাইকেলে বাউফলের শৌলা এলাকায় বেড়াতে যায়। সেখান থেকে নিমদী লঞ্চঘাট এলাকায় বেড়াতে আসে। সেখানে পূর্বপরিচিত হারুন মৃধা নামের যুবলীগের এক কর্মী লঞ্চঘাট এলাকা থেকে বিকেলে ট্রলারে তাদের তেঁতুলিয়া নদীতে নিয়ে যায়। সন্ধ্যার দিকে একটি চরের কাছে নিয়ে হারুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রহিম মীর ও নূর আলম মল্লিক এবং যুবলীগ নেতা সোহেল মৃধাসহ ছয় যুবক তাদের ধর্ষণ করেন। এসময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে নূর আলম মল্লিককে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ নূর আলমকে আটক করে ।সেই সময়  বাকিরা পালিয়ে যান।

toslima-d

৩ সেপ্টেম্বর রাঙ্গাবালী উপজেলার চরমন্তাজ এলাকা থেকে রাসেল কবিরাজ নামের এক আসামিকে গ্রেফতার করে পুলিশ। নূর আলম ও রাসেল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম খান ফারুকী বলেন, ইতোমধ্যে সোহেল ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আগামীকাল বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হবে। এর আগে গ্রেফতার হওয়া দুই আসামিও ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।