• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আজ এফডিসিতে নায়ক ‘সালমান শাহ উৎসব’

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর ৪৫তম জন্মদিন ছিল ১৯ সেপ্টেম্বর। ১৯৭১ সালে তিনি জন্মগ্রহণ করেন। জন্মদিন উপলক্ষে এফডিসিতে সেদিন কোনো আয়োজন ছিল না। তবে আজ বৃহস্পতিবার এফডিসিতে ‘সালমান শাহ জন্ম উৎসব’-২০১৬’ এর আয়োজন করছে সালমান শাহ স্মৃতি পরিষদ। এফডিসির দুই নম্বর শুটিং ফ্লোরে সন্ধ্যা ৬টায় এই উৎসব শুরু হবে।

maxresdefaultএফডিসির জসিম ফ্লোরে তারকা, পরিচালক, প্রযোজক, সাংবাদিক এবং বিশিষ্টজনদের উপস্থিতিতে এই উৎসবে থাকছে আলোচনা সভা, কেক কাটা, সম্মাননা প্রদান এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, উদ্বোধক থাকবেন সাবেক তথ্য ও সংস্কৃতিমন্ত্রী সৈয়দ দিদার বখত। প্রধান আলোচক রেদুয়ান খন্দকার।

বিশেষ অতিথি থাকবেন এফডিসির ব্যবস্থাপনা পরিচালক তপন কুমার ঘোষ, প্রযোজক ও পরিচালক সোহানুর রহমান সোহান, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার। সভাপতিত্ব করবেন সালমান শাহ স্মৃতি পরিষদের সভাপতি এস এম শফি। আরও উপস্থিত থাকবেন নায়ক ওমর সানী, মৌসুমী, শাকিব খান ও নবীন প্রবীণ তারকারা।

উল্লেখ্য: ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন সালমান শাহ্। এর পর তিনি ২৭টি ছবিতে কাজ করেন, যার প্রতিটিই ছিল ব্যবসাসফল ছবি।