🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

যশোরে সন্ত্রাসীদের দুই গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

যশোর প্রতিনিধি- যশোরে সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি (৪০) নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। বুধবার দিবাগত রাত ২টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের মথুরাপুর ফিলিং স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

pic-1-173

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন জানান, মথুরাপুর ফিলিং স্টেশনের কাছে দুই দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে রাত ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। পরে সন্ত্রাসীরা পিছু হটলে সেখান থেকে অজ্ঞাত এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে যশোর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তবে প্রাথমিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ গোলাগুলির ওই ঘটনাস্থল থেকে একটি ওয়ানশুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে।