• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আমাদের মা’কে বাঁচান’, আবারও সন্তানদের করুণ আকুতি

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, নিজস্ব প্রতিবেদক, কুড়িগ্রাম- আমাদের মা’কে আপনারা বাঁচান! এই দুনিয়ায় এমন কেউ কি নেই যে আমার মায়ের চিকিৎসা করাবে? হৃদয় বিদারক প্রশ্ন ছুড়ে দিয়ে অঝরে কাঁদতে থাকেন স্তন ক্যান্সারে আক্রান্ত খোতেজা বেগমের বড় সন্তান রিয়াজুল (১৫)।

unnamedউল্লেখ্য, গত সোমবার (২৬ সেপ্টেম্বর) সময়ের কন্ঠস্বরে ’আমাদের মা’কে বাঁচান‘ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর কিছু হৃদয়বান মানুষ খোতেজার পাশে দাঁড়ানোর  প্রত্তয় ব্যাক্ত করলেও মাত্র ৬ জন তার পাশে দাঁড়িয়েছে।

আর এই ৬ জনের মোট সাহায্য জমা হয়েছে ২২,৩৪৭/-(বাইশ হাজার তিনশত সাতচল্লিস টাকা)। এদিকে আর একজন প্রবাসী হৃদয়বানের ২৩,৭০০/- (তেইশ হাজার সাতশত টাকা) হয়তোবা দু’একদিনের মধ্যে খোতেজার একাউন্টে যোগ হবে।

এদিকে এ নিউজের প্রতিবেদক খোতেজার একাউন্টে জমা হওয়া সেই ২৩৭০০/- টাকা সম্বল নিয়ে ঢাকায় ক্যান্সার হাসপাতালে রোগীকে নিয়ে আসেন। সেখানে রোগীর বিভিন্ন  পরীক্ষা নিরিক্ষা শেষে ডাক্তার জানান, খোতেজাকে দ্রুত কেমো থেরাপি দিতে হবে। তাতে শুরুতেই প্রায় ৪০ হাজার টাকা লাগবে। এবং সম্পূর্ণ চিকিৎসা শেষ করতে প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা লাগবে।

71452_shakib_545062842খোতেজা বর্তমানে ঢাকার মহাখালিতে ক্যান্সার  হাসপাতালের সামনে একটি ছোট বাসায় অবস্থান করছে। তাই পুনরায় আপনাদের কাছে অনুরোধ দয়া করে কেউ অসুস্থ নিশ্চিত মৃত্যু পথযাত্রী খোতেজার পাশে খুব দ্রুত দাঁড়ান। কারণ ক্যান্সারটি এখনও প্রাথমিক অবস্থায় আছে।

প্রতিবেদকের বক্তব্যঃ মা ও সন্তানদের হৃদয়বিদারক করুণ আকুতি শুনে আমি নিজে তাদেরকে ঢাকায় নিয়ে আসি। নিউজ প্রকাশের পর অনেকে ফোন করে পাশে দাঁড়াতে চাইলেও মাত্র কিছু হৃদয়বান মানুষ খোতেজার পাশে দাড়িয়েছে। আপনাদের কাছে অনুরোধ একজন নিশ্চিত মৃত্যু পথযাত্রী মা’কে নিয়ে মিথ্যা আশ্বাস দেবেন না। আমি এখনও রোগীর সাথে ঢাকায় অবস্থান করছি। তাই সমাজের হৃদয়বান ও বৃত্তবান মানুষদের তিনটি শিশুর মাকে বাঁচাতে এগিয়ে আসার জন্য আবারও বিনীত আহ্বান জানাচ্ছি।

রোগীর হিসাব নং- ০২০০০০৮১৩৯৭৫৩

হিসাবের নাম- খোদেজা বেগম

ব্যাংকের নাম- অগ্রণী বাংক লিমিটেড

শাখার নাম- ভিতরবন্ধ হাঁট শাখা, কুড়িগ্রাম

আরও বিস্তারিত তথ্য ও সহযোগিতার জন্য আমাদের কুড়িগ্রাম প্রতিনিধি ফয়সাল শামীম-০১৭১৩২০০০৯১