ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, বিএনপি নেতার ছেলের বিরুদ্ধে মামলা

⏱ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ 📁 আলোচিত বাংলাদেশ

পলাশ মল্লিক, স্টাফ রিপোর্টার- সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপি’র স্থায়ী কমিটির সাবেক সদস্য চৌধুরী তানভির আহমেদ সিদ্দিকীর ছেলে ইরাদ আহমেদ সিদ্দিকীর বিরুদ্ধে গাজীপুরে একটি মামলা হয়েছে।

147513148021বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন অ্যাডভোকেট মো. শাহজাহান। একই অভিযোগে গতকাল কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেছেন কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশীদ।

উল্লেখ্য, ইরাদ আহমেদ সিদ্দিকী তার ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে লিখেছিলেন, শেখ হাসিনাকে হত্যা সম্ভব নয় কারণ শেখ হাসিনার চারিদেকে ভারতের বিশেষ নিরাপত্তা চাদর রহিয়াছে। ভারতীয়রা শেখ হাসিনার নিরাপত্তা বিধান করছে। কারণ শেখ হাসিনা বাংলাদেশে ভারতের স্বার্থেরই প্রতিনিধিত্ব করছেন। শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়।

সম্প্রতি নিজের ফেসবুক পেজের নাম হিন্দিতে রুপান্তর করা চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী জাতির জনক শেখ মজিবুর রহমানের ছবির নিচে মধ্যম আঙ্গুলি প্রদর্শন করিয়ে ট্রল করে পোষ্ট করেন। সেখানে লিখেছেন ভাস্কর্য হাজারো শব্দের প্রতিনিধিত্ব করে। এছাড়া নিজেকে জমিদারের বংশধর হিসেবে প্রচার করা চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী তার পেজে একটি ঘোড়ার তৈল চিত্রের ছবি দিয়ে বঙ্গবন্ধুর পিতা সেই ঘোড়ার ভৃত্য ছিলেন বলে উল্লেখ করেছেন।