🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

প্রবাসীদের জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীদের জঙ্গিবাদের বিরুদ্ধে অবস্থান নেওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্থানীয় সময় বুধবার ৭০তম জন্মদিন উপলক্ষে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।

pm-ieb-conventional_f_191215বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ সন্তান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭০তম জন্মদিন সেপ্টেম্বরের ২৮ তারিখ বুধবার। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের মধুমতি নদী তীরের প্রত্যন্ত পাড়াগাঁ টুঙ্গিপাড়ায় তিনি জন্মগ্রহণ করেন।

যুক্তরাষ্ট্র সফরের সময় বাড়ানোর পর যে হোটেলে তিনি অবস্থান করছেন, সেখানেই হয় ছোট্ট আনুষ্ঠানিকতা। সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুর জন্য ছিল না কোনো কেক কাটার ব্যবস্থা। তারপরও আশপাশের অঙ্গরাজ্যগুলো থেকে যোগ দেন নেতাকর্মী ও সমর্থকরা।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, ‘জঙ্গিদের মদদ দেওয়া, খুন করা, মানুষ পোড়ানো, যুদ্ধাপরাধীদের বাঁচানোর চেষ্টা-এসব অপরাধে যারা অপরাধী, তাদেরও বিচার ইনশাল্লাহ বাংলাদেশে আমরা করব।’ দেশের ইতিবাচক ভাবমূর্তি তুলে ধরতে প্রবাসীদের কাজ করে যাওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী। এ সময় তিনি জঙ্গিবাদ দমনে সরকারের কঠোর অবস্থানের কথা জানান।