🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মাদারীপুরের শিবচরে শাহিন হত্যা মামলার আসামী গ্রেফতার


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে আলোচিত শাহিন হত্যা মামলার এজাহারভুক্ত আসামী গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, শিবচরের মাদবরের চর লপ্তিকান্দি এলাকায় হাতে ও পায়ে শিকল বাঁধা এবং মাথায় ও সারা শরীরে জখম অবস্থায় শাহীনকে উদ্ধার করে।

grafter

পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহিন। নিহত শাহিন ডাইয়ায়ার চর সরদারকান্দি গ্রামের আবদুল জব্বার খানের ছেলে। এই ঘটনায় শিবচর থানায় মামলা করে নিহতের স্বজন। এই মামলায় আজ বৃহস্পতিবার সকালে সেলিম মাতুব্বর নামে এক আসামীকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শিবচর থানার এস আই কামরুজ্জামান সময়ের কণ্ঠস্বরকে বলেন, শাহিন হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী সেলিমকে গ্রেফতার করে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত সেলিম শিবচর এগারো রশি মাদবরেরচর গ্রামের আজিজ তালুকদারের ছেলে।