🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

চকরিয়া থেকে ১১ আগ্নেয়াস্ত্র ও ২১ রাউন্ড গুলিসহ ১ জন আটক


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

জামাল জাহেদ, কক্সবাজার থেকে: কক্সবাজারের চকরিয়া থেকে ১১টি আগ্নেয়াস্ত্র ও ২১ রাউন্ড কার্তুজ সহ ১১ মামলার আসামী মহেশখালীর শীর্ষ সন্ত্রাসী ফজল কাদের (৪৪) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। আজ বৃহস্পতিবার ভোর রাতে চকরিয়ার শাহরিয়া পাড়ায় এ অভিযান চালানো হয়। গ্রেপ্তার ফজল কাদের মহেশখালী উপজেলার ধলঘাটা ইউনিয়নের মুহুরী ঘোনা এলাকার মোহাম্মদ হোছাইনের পুত্র।

osro

র‍্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এএসপি মোঃ শরাফত ইসলাম জানান, চট্রগ্রামস্থ র‍্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়ার শহরিয়া পাড়ায় অভিযান চালায়। অভিযানে মহেশখালী শীর্ষ সন্ত্রাসী ফজল কাদেরকে ১টি ওয়ান শুটার সহ গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তার দেখানো মতে রাস্তার পাশে লুকিয়ে রাখা ৭টি এসবিবিএল, ৩টি ওয়ান শুটার গান, ২১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

এএসপি শরাফত জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এসব অবৈধ আগ্নেয়াস্ত্র ও কার্তুজ রাখার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে মহেশখালী ও চকরিয়া থানায় হত্যা, অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজী সহ ১১টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে চকরিয়া থানায় সোপর্দ করা হবে।