🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

গাজীপুরের শ্রীপুরে তিন ভূয়া ডিবি পুলিশ আটক


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকা থেকে চাঁদাবাজির অভিযোগে তিন ভূয়া ডিবি পুলিশ আটক করেছে মাওনা হাইওয়ে পুলিশ।

dibi

আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন জাহাঙ্গীর আলম (৪০), রুহুল আমিন (২৮) ও মাইক্রোবাস চালক আলমগীর হোসেন। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ রফিক সময়ের কণ্ঠস্বরকে জানান, ডিবি পরিচয়ে চাঁদা দাবি করার সময় স্থানীয়দের সন্দেহ হলে তিন ভূয়া ডিবিকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা।