সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চায়ের দোকানে, প্রাণ গেল ৩ জনের

৫:৪৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ Breaking News, ফিচার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি- বালুভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের চায়ের দোকানে ঢুকে পড়ায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার কসবা ইউনিয়নের খড়িবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

chapai_pic_29-9-16_26343_1475147190নিহতরা হলেন, নাচোল উপজেলার ঘড়িবোনা গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে দোকান মালিক অহাব আলী (৪৫), দোকানে বসে থাকা আনুখাদিঘী গ্রামের তোফাজ্জলের ছেলে গাজলুর রহমান (৪৫) ও গোড়পুকুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে তাবারক আলী (৫০)।

আহতরা হলেন, একই এলাকার আলাউদ্দিন (৫০), বজলুর রশিদ (৩৪) ও রাজকুমার (৩০)। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছির উদ্দীন জানান, রহনপুর থেকে নাচোলগামী ইটবাহী ট্রাকটি খড়িবোনা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ওয়াহাবের চায়ের দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই অহাব ও গাজলু নিহত হন। এ ঘটনায় আহত চারজনকে রাজশাহী মেডিল কলেজ হাসপাতালে নেওয়া হলে তাবারক মারা যান।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।