🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:১০

সালথায় গাজাসহ মাদক ব্যবসায়ী আটক, রহস্যজনক কারণে পুলিশের অস্বীকার

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ খুলনা, দেশের খবর

1471910428


হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় আনুমানিক ৫০০ গ্রাম গাজাসহ আবু বক্কার (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যে ৭ টায় উপজেলার বালিয়া-গট্টি বাজার থেকে এ মাদক ব্যবসায়ীকে আটক করা হয় । সে বাঁগবাড়ি গট্টি গ্রামের বাহুদুর খাঁর ছেলে । তবে রহস্যজনক কারণে পুলিশ বিষয়টি এড়িয়ে যাচ্ছে বলে জানা যায় ।

স্থানীয়রা জানায়,সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত । পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আবু বক্কারকে আটক করে ।

অন্যদিকে স্থানীয়দের দাবি, বালিয়া-গট্টি বাজারসহ আশে-পাঁশের এলাকা জুড়ে মাদকের রমরমা ব্যবসা চলছে । কিন্তু পুলিশ হাতে গোনা কয়েকজনকে আটক করলেও বাকিরা মাশুয়ারা দিয়ে ধরা ছোঁয়ার বাইরেই থেকে যাচ্ছে । নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, “অদৃশ্যভাবে প্রভাবশালীরা যুক্ত থাকায় আমরা ভয়ে মুখ খুলতে পারছিনা । যুব সমাজ আজ তিলে তিলে শেষ হয়ে যাচ্ছে ।”

বালিয়া বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান, সন্ধ্যে নামলে মনে হয় এ যেন মাদকেরই হাট । সচেতনমহলের ধারণা, এখনই যদি মাদকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হয় যুবসমাজ পড়া-শুনা বাদ দিয়ে মাদকের কবলে ধ্বংসের মুখে পতিত হবে ।

এ ব্যাপারে সালথা থানার ওসি ডিএম বেলায়েত হোসেন বলেন, কাউকে আটক করা হয়েছে কিনা তা আমার জানা নেই । তবে আপনার অনুমতি ছাড়া কোনো পুলিশ কাউকে আটক করতে পারে কিনা ? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওসি উত্তর না দিয়ে ফোন কেটে দেন ।

এলাকাবাসীর দাবি, পুলিশ ঘটনাটি ধামাচাপা দিয়ে বাণিজ্য করতে মাদক ব্যাবসায়ীকে আটকের ব্যাপারে সাংবাদিকদের তথ্য না দিয়ে রহস্যজনক কারণে ব্যাপারটি এড়িয়ে যাচ্ছে ।