🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

ঐশ্বরিয়ার জায়গায় প্রিয়াঙ্কা!


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৬ বিনোদন

news_picture_37241_aishwarya-priyanka1


বিনোদন ডেস্ক:

নায়িকা হিসেবে বলিউডে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের কদর কমে গেছে। দীর্ঘদিন পর মিডিয়াপাড়ায় সক্রিয় হলেও হালে খুব একটা পানি পাচ্ছেন না। তার ছবিগুলো একের পর এক ফ্লপ করছে। তাই স্বাভাবিকভাবেই তিনি যে ব্র্যান্ডগুলোর দূতিয়ালী করছেন সেগুলো থেকেও ধীরে ধীরে বাদ পড়ছেন।

সম্প্রতি আরেকটি ব্র্যান্ড কর্তৃপক্ষ তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সেখানে ঐশ্বরিয়ার জায়গায় তারা তুলনামূলকভাবে কম বয়সী ও জনপ্রিয় কাউকে নেয়ার কথা ভাবছে। ওই ব্র্যান্ড কর্তৃপক্ষের পছন্দের তালিকার প্রথম স্থানেই আছেন আরেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউড-বলিউড দুই জায়গাতেই এখন দাপট চলছে প্রিয়াঙ্কার।

এই বিভাগ থেকে আরও পড়ুন :