• আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

ভোলায় চুরির অভিযোগে ৪র্থ শ্রেণীর স্কুল ছাত্রকে মারধর


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০১৬ দেশের খবর, বরিশাল

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি:

ভোলায় চুরির অভিযোগে স্কুল পড়ুয়া এক শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে। স্কুল থেকে বাড়ী ফেরার পথে ওই শিক্ষার্থীকে মারধর করেন এলাকার প্রভাবশালী জামাল। গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। বর্তমানে আহত শিক্ষার্থী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোলার সদর উপজেলা শিবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকায় রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র ফজলে রাব্বিকে সুপারি চুরির অভিযোগ এনে একই এলাকার প্রভাবশালী মোঃ জামাল বেদম মারধর করেন ।

vola-sisu

রাব্বি স্কুল ছুটির পর জামালের লগ্নি (টাক) রাখাকৃত সুপারীর বাগান দিয়ে বাড়ী ফিরছিলো। এসময় জামাল তাকে তার বাগানের ১০ থেকে ১৫ পির সুপারী চুরির অভিযোগ এনে বেদম মারধর করে। মারধরের এক পর্যায়ে রাব্বি অচেতন অবস্থায় পড়ে থাকে। তখন রাব্বিকে উদ্ধার করে পার্শ্ববর্তী এক বাড়ীতে নিয়ে রাখা হয়। পরে রাব্বি’র বাবা-মা’কে খবর দিলে তারা সেখান থেকে রাব্বিকে ভোলা সদর হাসপাতালে এনে ভর্তি করান। তার অবস্থা সংকটাপন্ন।

অভিযুক্ত জামালের সাথে আলাপ করলে তিনি বলেন, এর আগে তার বাগানের বেশ কিছু সুপারী ওই ছেলে চুরি করেছে এমন অভিযোগের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার তাকে হাতে-নাতে ধরার পর মারধর করার কথা স্বীকার করেন।

স্কুল ছাত্রকে মারধরের বিষয় সম্পর্কে ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিনের সাথে আলাপ করলে তিনি বলেন, মারধরের বিষয়টি শুনেছি। আহত ছাত্রকে চিকিৎসার জন্য হাসপাতালে ভতির পরামর্শ দিয়েছি। পরে তদন্ত স্বাপেক্ষে এর কঠোর বিচার করা হবে বলে জানান তিনি।