🕓 সংবাদ শিরোনাম

বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতম

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

হতাশার ম্যাচ ভুলে ঘুরে দাঁড়াতে চান মাশরাফি


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক - আফগানদের কাছে একটি হারে সাম্প্রতিক সাফল্য মুছে গেছে বলে মনে করেন না মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশের অধিনায়ক জানিয়েছেন, আত্মবিশ্বাস হারায়নি তার দল।

টানা ছয় ওয়ানডে জেতার পর গত বুধবার আফগানিস্তানের কাছে ২ উইকেটে হারে বাংলাদেশ। শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী তৃতীয় ওয়ানডেতে অতিথিদের মুখোমুখি হবে মাশরাফির দল। তার আগের দিন স্বাগতিক আধিনায়ক জানান, আত্মবিশ্বাস নিয়েই মাঠে নামবেন তারা।

mas

“আত্মবিশ্বাস অবশ্যই আছে। আত্মবিশ্বাস নিয়ে খেলতে হবে। আমার কাছে মনে হয় না, আমরা এতদিন যে কাজগুলো করে এসেছি…. যে সাফল্যগুলো পেয়ে এসেছি তা একদিনের একটি ম্যাচে শেষ হয়ে যাবে।”
হতাশার ম্যাচ ভুলে ঘুরে দাঁড়াতে চান মাশরাফি।

“আমরা সবাই হতাশ। এর মানে এই না যে, এত দিন যে কাজগুলো করেছি তা আমরা ভুলে গেছি। একটা খারাপ দিন গেছে, এটা ক্রিকেটে হয়। যে কোনো খেলাতেই হয়। এগুলো মাথায় নিয়ে নামলে আরও কঠিন হবে কাজটা। আমরা চেষ্টা করছি মানসিকভাবে ফ্রি থেকে মাঠে নামতে।”