• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে বিমানবন্দর থেকে গণভবন রাজপথে নেতাকর্মীদের ঢল


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর - প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা জানাতে রাজপথে ঢল নেমেছে আওয়ামী লীগ নেতা-কর্মীদের। আবার অনেক নেতাকর্মীকে মোটরসাইকেলে এবং ট্রাকে রাস্তায় শোডাউনও দিতে দেখা যায়। এতে রাস্তায় গাড়ি চলাচল প্রায় বন্ধ রয়েছে।

হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দু’ ধারে নেতা-কর্মীদের ঢল নেমেছে। নেত্রীর নিরাপত্তায় নিজেরাই সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মানবপ্রাচীর গড়ে তুলেছে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বনানী থেকে মহাখালী পর্যন্ত রাস্তা ফাঁকা থাকতে দেখা যায়। তবে রাস্তার দু’পাশে পুলিশি নিরাপত্তার সঙ্গে আওয়ামী লীগসহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বিভিন্ন প্লাকার্ড হাতে দাঁড়িয়ে আছেন।

শুক্রবার বিকেল ৫.২০ মিনিটে হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। কিন্তু সেটা দেড় ঘণ্টা দেরিতে পৌঁছাবে।

pm-songbordhona

সভানেত্রীকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগসহ ১৪ দল। কর্মসূচির নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনকে বরণ করতে প্রস্তুত আওয়ামী লীগ ও ১৪ দলের নেতাকর্মীরা। দলের সিনিয়র নেতাদের নেতৃত্বে নেতাকর্মীরা ব্যানার-ফেস্টুন নিয়ে রাস্তার দুইপাশে দাঁড়িয়ে আছেন। প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে স্লোগান দিচ্ছেন কেউ কেউ।

সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছেন নেতাকর্মীরা। সুশৃঙ্খলভাবে নেত্রীকে সংবর্ধনার জন্য প্রস্তুত তারা। আনন্দ, উচ্ছ্বাসের মধ্য দিয়ে নিশ্চিদ্র নিরাপত্তায় শেখ হাসিনাকে গণভবনে পৌঁছে দেবেন। বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত নিশ্ছিদ্র নিরাপত্তা নেওয়া হয়েছে।

যুক্তরাজ্য, কানাডা ও মার্কিন যুক্তরাষ্ট্র সফর শেষে শুক্রবার সন্ধ্যায় পৌঁছার কথা রয়েছে শেখ হাসিনার। কানাডায় গ্লোবাল ফান্ড এবং যুক্তরাষ্ট্রে জাতিসংঘের ৭১তম সাধারণ অধিবেশনে যোগ দিতে গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ছেড়ে ছিলেন তিনি।