🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

এবার পাকিস্তানে ভারতীয় সিনেমা প্রদর্শন বন্ধ


❏ শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক - ভারত-পাকিস্তানের রাজনৈতিক সম্পর্কের টানাপোড়েনের প্রভাব পড়েছে দুই দেশের বিনোদন জগতে। কিছুদিন আগে ভারত থেকে পাকিস্তানি শিল্পীদের ফেরত পাঠানোর কথা বলেছিল ভারত। এবার পাকিস্তানে ভারতীয় চলচ্চিত্র প্রদর্শন করবে না বলে ঘোষণা দিয়েছে দেশটির হল মালিকরা।

করাচির নুপ্লেস ও আট্রিয়াম সিনেমা কর্তৃপক্ষ জানায়, তারা তাদের হলে কোনো ভারতীয় ছবি প্রদর্শন করা হবেনা। বর্তমানে সেখানে অমিতাভ বচ্চন অভিনীত পিঙ্ক ছবি চলছে।

boli-film

নিজেদের ফেসবুক পেজে তারা জানায়, পাকিস্তানের সামরিক বাহিনীর সঙ্গে একাত্মতা ঘোষণা করে নুপ্লেক্স সিনেমা সিদ্ধান্ত নিয়েছে যে তারা কোনো ভারতীয় সিনেমা প্রদর্শন করবে না।

অ্যাট্রিয়াম সিনেমাসও তাদের ওয়েবসাইটে একইরকম ঘোষণা দেয়। - ডন