সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীপুরে ৮০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার তিন

৮:০৯ অপরাহ্ন | শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোশারফ হোসাইন তযু, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ

শ্রীপুরে নারীসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বরমী বাজার পাঠানটেক এলাকা থেকে তাদের ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে বলে শ্রীপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান জানান।

গ্রেফতারকৃতরা হলেন – পাঠানটেক এলাকার হরেন্দ্র চন্দ্র সাহার ছেলে সুশীল চন্দ্র সাহা (৪০), আব্দুল মালেক (৫০) ও ৪০ বছর বয়সী এক নারী।

gaja-sreepor

এসআই মোস্তাফিজুর রহমান জানান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাঠানটেক এলাকায় অভিযান চালিয়ে সুশীল চন্দ্র সাহার নিজ থাকার ঘরের খাটের নিচ থেকে ৮০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে এক নারী ও সুশীলের পাশের বাড়ির গ্যারেজের দারোয়ান আব্দুল মালেককে গ্রেপ্তার করা হয়। ওই এলাকার আসকর আলী ও তার ছেলে কবির হোসেনসহ ওই নারী বিভিন্ন স্থান থেকে গাঁজা এনে সুশীলের বাড়িত রেখে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিলেন বলে জানান এসআই।

তিনি বলেন, গ্যারেজের দারোয়ান মালেকও মাদক বিক্রির সঙ্গে জড়িত থাকারও প্রমাণ পাওয়া গেছে। গ্রেফতার তিনজনসহ পাঁচজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে তিনি জানান।