খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূণঃরুদ্ধারে মহিলা দলকে প্রস্তুত থাকতে হবে। : বিএনপি মহাসচিব মির্জা আলমগীর

◷ ৯:১০ অপরাহ্ন ৷ রবিবার, অক্টোবর ১৬, ২০১৬ আলোচিত বাংলাদেশ, ঢাকা, দেশের খবর, নারী, ফিচার

সময়ের কণ্ঠস্বর- আজ ১৬ আগস্ট,২০১৬ রোজ রবিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে নবগঠিত মহিলা দল কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ শাখা’র পক্ষ থেকে মহাসচিবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মহিলা দল যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মির্জা আলমগীর আরো বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূণঃরুদ্ধার ও মানুষের বাক স্বাধীনতা এবং মৌলিক অধিকার আদায়ের আন্দোলনকে জোরালো করতে মহিলা দলকে সবসময় দৃঢ় মনোবল নিয়ে প্রস্তুত থাকতে হবে।

মহিলা দলের নবগঠিত কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ শাখা’র পক্ষ থেকে মহাসচিবকে শুভেচ্ছা জানানো উপলক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের মোট জনসংখ্যার অর্ধেকেরও বেশি নারী। পুরুষের চাইতে নারী ভোটার সংখ্যাও বেশি। কাজেই জাতীয়তাবাদী মহিলা দলের মাধ্যমে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ দেশব্যাপী ছড়িয়ে দিতে হবে।

জাতীয়তাবাদী মহিলা দলের সভায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মির্জা ফখরুল এ কথা বলেন ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল নবগঠিত জাতীয়তাবাদী মহিলা দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, সারা দেশে জাতীয়তাবাদী মহিলা দলকে সুসংগঠিত, শক্তিশালী ও গতিশীল করতে একযোগে কাজ করে যেতে হবে।

এ ছাড়া ঢাকা মহানগর মহিলা দলের উদ্দেশ্যে বিএনপি মহাসচিব বলেন, ওয়ার্ডে ওয়ার্ডে ও মহল্লায় মহল্লায় সংগঠনকে শক্তিশালী করতে কাজ করতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এবং বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও বিএনপি’র সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হেলেন জেরিন খান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক ফরিদা মনি শহিদুল্লাহ, মহিলা দল নেত্রী মির্জা খুশী, সাবেক এমপি ও মহিলা দল নেত্রী রোকেয়া আহমেদ লাকী, বিএনপি নির্বাহী কমিটির সদস্য নিপু রায় চৌধুরী, ঢাকা মহানগর মহিলা দল দক্ষিণ শাখার সভাপতি রাজিয়া আলিম, উত্তর শাখার সভাপতি পেয়ারা মোস্তফা, সাধারণ সম্পাদক আমিনা খাতুন, দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক শামসুন নাহার ভূঁইয়া প্রমুখ।