• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পরীক্ষার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে ৫ ছাত্র নিখোঁজ

৭:৩৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২০, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- নেত্রকোনা জেলার পাঁচ ছাত্র গত ২০ দিন ধরে নিখোঁজ রয়েছে। তাদের বাড়ি পূর্বধলা উপজেলার মহিষবের গ্রামে। তারা সবাই পরীক্ষায় অংশগ্রহণের কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন বলে জানিয়েছে পরিবার। আইন-শৃংখলা বাহিনীও তাদের নিখোঁজদের বিষয়ে কোনও হদিস পাচ্ছে না। এ ঘটনায় নিখোঁজদের পরিবারগুলোর মাঝে দেখা দিয়েছে নানা আতংক।

5-student-picture_28251_1476965017নিখোঁজ ছাত্ররা হলেন- পূর্বধলা উপজেলার তালিমাটি দাখিল মাদ্রাসার ছাত্র হেলাল উদ্দিনের পুত্র নয়ন মিয়া (১৩) ও ফরিদ মিয়ার পুত্র বেলাল হোসেন (১৫), জালশুকা কুমুদগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র আইন উদ্দিনের পুত্র হৃদয় মিয়া (১৫), শফিকুল ইসলামের পুত্র আরিফ মিয়া (১৪) ও ৮ম শ্রেণির ছাত্র মো. আবদুল হামিদের পুত্র রফিকুল ইসলাম (১৫)।

গত ১ অক্টোবর তারা সকলেই পরীক্ষার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। জালশুকা কুমুদগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রুহুল আমিন জানান, ওই দিন ৭ম শ্রেণির কোনো পরীক্ষার ছিল না। ৮ম শ্রেণির পরীক্ষার হলেও রফিকুল ইসলাম আসেনি।

নিখোঁজ আরিফের বাবা শফিকুল ইসলাম জানান, থানায় জিডি করার পর থানার ওসি ও তদন্তকারী কর্মকর্তা আমাদের ঢাকার কাকরাইল মসজিদে পাঠিয়ে ছিলেন। সেখানেও কোনো সন্ধান পাওয়া যায়নি।

নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী জানান, নিখোঁজ ছাত্রদের সন্ধানে পুলিশের একটি স্পেশাল টিম কাজ করছে।