• আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

চরফ্যাশনে দম্পতির অন্তরঙ্গ মূহুর্তের ভিডিও ইন্টারনেটে, গ্রেফতার-১

৮:০৫ অপরাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২০, ২০১৬ Breaking News, অপরাধ, দেশের খবর, বরিশাল

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে এক দম্পতির গোপন অন্তরঙ্গ মুহুর্তের ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার অপরাধে আলমগীর নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার দক্ষিণ আইচা থানার ঢালচরের ৫ নং ওয়ার্ডে থেকে গ্রেফতার করা হয়।

এলাকা সূত্রে জানা গেছে, ঢালচরের ৫ নং ওয়ার্ডের আলাউদ্দিন ও তার স্ত্রীর বিশেষ মুহুর্তের দৃশ্য একই এলাকার আলমগীর ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়। ঘটনাটি জানা জানি হলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ.সালাম হাওলাদারকে অবহিত করা হয়। এলাকার বিভিন্ন লোকের মোবাইলে ভিডিও চিত্র দেখেছেন বলে সত্যতা স্বীকার করেছেন তিনি। এ ঘটনায় সাজেদা বেগম বাদী হয়ে দক্ষিণ আইচা থানায় পর্ণগ্রাফী নিয়ন্ত্রণ আইন ২০১২/৮ (২) (৫) (ক) মামলা দায়ের করেন। যার নং ৩।

pornografi-video-internet

দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হানিফ সিকদার সময়ের কণ্ঠস্বরকে বলেন, ঢালচর ফাঁড়ির পুলিশ ইনচার্জ পর্ণগ্রাফী নিয়ন্ত্রণ আইনে তাকে গ্রেফতার করেছে। দুপুরের দিকে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, ২ বছর পুর্বে আলমগীর প্রধানমন্ত্রীর ছবি ব্যাঙ্গ করে ইন্টারনেটে ছেড়ে দিলে তাকে তখনও পুলিশ গ্রেফতার করলে আওয়ামীলীগ অংঙ্গসংগঠন ছাত্রলীগে যোগ দেওয়ার শর্তে মুক্তি পায়।