আজ : শুক্রবার, ২১শে অক্টোবর, ২০১৬ ইং রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি!

১:০২ পূর্বাহ্ন | শুক্রবার, অক্টোবর ২১, ২০১৬ আজকের রাশিফল, স্পট লাইট

rashifol-2রাশিফল ডেস্কঃ

মেষ : বিশেষ মানুষটির সঙ্গে বিচ্ছেদে মন খারাপ হয়ে থাকতে পারে। নিমন্ত্রণে যাওয়ার ইচ্ছে হবে না হয়তো। একাই থাকতে চাইবেন। কিন্তু মন খারাপের কারণ ভুলে থাকার সবচেয়ে ভালো উপায় হলো বন্ধুবান্ধবের সঙ্গে হাসিঠাট্টায় সময় কাটানো।

বৃষ : নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাইবেন হয়তো। যেখানে মনোযোগ দেওয়া উচিত, সেখানে হয়তো দিতে চাইবেন না। হাঁটুন, বাইরে গিয়ে পছন্দের খাবার খান, মনকে পথে আনার চেষ্টা করুন।

মিথুন : বিশেষ মানুষটির সঙ্গে সাময়িক বিচ্ছেদের কারণে হয়তো তার কথা মনে পড়বে খুব। কেনাকাটা, বই পড়া বা সিনেমা দেখার মতো কাজে সময় কাটিয়ে ফেলুন। কাছের মানুষটি ফিরে এলেই তার সান্নিধ্যে দারুণ সময় কাটাতে পারবেন।

কর্কট : অন্যরা যা চায়, উদার হয়ে তার সবটা সবসময় পূরণ করতে যাওয়া উচিত নয়। মাঝে মাঝে ‘না’ বলতেও শিখুন। নিজেকে ব্যস্ত রাখুন, কিন্তু ক্লান্তিবোধ হওয়ার মতো নয়। আগামী দিনের জন্য কিছু শক্তি বাকি রাখতে হবে যে।

সিংহ : উঠতে পারেন। দীর্ঘদিন দেখা হয়নি, এমন পুরনো কোনো বন্ধু বা স্বজনের সঙ্গে দেখা করে দিনটিকে উপভোগ্য করে তুলতে পারেন। পরিস্থিতি ভালো বা খারাপ যাই হোক, নিজের নিয়ন্ত্রণে করে নিন।

কন্যা : এমনিতে আপনি বহির্মুখো হলেও আজ একাকীত্বই টানছে আপনাকে। প্রিয় কারো কথা মনে পড়ছে হয়তো। মন নরম হয়ে আছে বলেই আজ কেউ আপনাকে নিজ স্বার্থে ব্যবহার করতে চাইলেও তা হতে দেবেন না।

তুলা : আবেগ থেকে পাবেন নতুন কিছুর জন্য অনুপ্রেরণা। অতীতকে কাজে লাগাতে পারেন স্বপ্ন পূরণে। অতীতে আপনার অজান্তেই সামনে এগোনোর পথে যা বাধা হয়ে কাজ করছিল, আজ তা অন্যভাবে কাজে লেগে যেতে পারে।

বৃশ্চিক : আজ নিজের অজান্তেই দারুণ কিছুর মধ্যে ঢুকে যেতে পারেন আপনি। তবে যেকোনো কিছুই করার আগে সব দিক দেখে নেওয়া ভালো। আপনার অজান্তে তেমন কিছু ঘটলে সে সুযোগ হয়তো হবে না।

ধনু : এমনিতে আপনি ঠাণ্ডা ধরনের মানুষ হলেও আজ আপনার মন অস্থির থাকতে পারে। হয়তো কিছু প্রকাশ করতে চাইবেন। ধ্যান করলে মন শান্ত হতে পারে।

মকর : দলবদ্ধ কাজে সাফল্যের সম্ভাবনা আছে। নতুন বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। এরই মধ্যে জীবনে বিশেষ মানুষটি না এসে থাকলে এদের মধ্যেই কেউ সে জায়গা নিতে পারেন।

কুম্ভ : একা থাকার কিংবা ঘনিষ্ঠ কারো সঙ্গে আলাদা সময় কাটাতে চাইছেন হয়তো। কিন্তু নিজের জড়তা কাটানোর সবচেয়ে বড় চিকিৎসা সবার সঙ্গে মেলামেশা করা, ঘোরাফেরা করা।

মীন : ইচ্ছাপূরণ আর প্রয়োজন এক করে ফেলুন- একা বাইরে যান, দূরে কোথাও বন্ধুদের সঙ্গে দেখা করে আবার একাই ফিরে আসুন।