সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রণবীর কাপুরকেই বাবা মনে করেছিল আরাধ্যা, অবাক মনে হলেও বললেন ঐশ্বরিয়া!

৩:২১ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ২১, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বচ্চন পরিবারে ছোট্ট আরাধ্যা রীতিমত সেলিব্রিটি। কেনইবা হবে না অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা। তাছাড়া আরাধ্যার মা-বাবাও তো সেলিব্রিটি। একজন ঐশ্বরিয়া রাই বচ্চন। অন্যজন অভিষেক বচ্চন।

এহেন আরাধ্যা একবার মারাত্মক ভুল করে বসেছিল। রণবীর কাপুরকেই বাবা বলে মনে করেছিল আরাধ্যা। শুনতে অবাক লাগারই কথা। এই ধরনের কথা শুনলে অনেকে নিজের কানকেও বিশ্বাস করতে পারবেন না। কিন্তু বক্তা যদি হন স্বয়ং ঐশ্বরিয়া, তাহলে তো কথাই নেই।

বিশ্বসুন্দরী ঐশ্বরিয়াই রহস্য উন্মোচন করেছেন। এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া বলেছেন, ‘একদিন রণবীর (কাপুর) অভিষেকের মতোই জ্যাকেট ও টুপি পরে বসেছিল।’ প্রথমটায় আরাধ্যা কিছুই বুঝে উঠতে পারেনি। বাবা বসে আছে মনে করে রণবীরকে গিয়ে জড়িয়ে ধরে আরাধ্যা। অভিষেকের মতো জ্যাকেট, টুপি পরে থাকায় ভুল করে আরাধ্যা ছুটে গিয়েছিল রণবীরের কাছে। আসলে পুরোটাই ভুলবশত করেছিল আরাধ্যা। ছেলে মানুষ হওয়ায় বুঝে উঠতে পারেনি। বাবা অভিষেকের সঙ্গে গুলিয়ে ফেলে সে।

araddha-ronobir-kapur

সম্প্রতি রণবীর কাপুর ও ঐশ্বরিয়া রাইকে নিয়ে কম কালি খরচ হয়নি সংবাদ মাধ্যমে। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর ও ঐশ্বরিয়ার রসায়ন সামনে আসতেই জল্পনা তুঙ্গে বলিউডে। সিনেমায় রণবীর এবং ঐশ্বরিয়ার অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে বচ্চনরাও আপত্তি তুলেছেন বলে খবর। রণবীরের সঙ্গে বাড়ির বউ-এর ঘনিষ্ঠ দৃশ্য পর্দায় দেখানো যাবে না বলে নাকি আপত্তি তুলেছেন খোদ অমিতাভ বচ্চন।