সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইরাকে ভয়াবহ বোমা বিস্ফোরণে ১৬ জনের মৃত্যু

৫:৫৬ অপরাহ্ন | শুক্রবার, অক্টোবর ২১, ২০১৬ Uncategorized

আন্তর্জাতিক ডেস্ক – ইরাকের কিরকুক শহরে পৃথক আত্মঘাতী বোমা হামলায় কমপক্ষে ১৬ জনের মৃত্যু হয়েছে।

শুক্রবার এ বোমা হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

তাৎক্ষণিকভাবে এ হামলার দায় কেউ স্বীকার করেনি। তবে ইরাকে চালানো এরকম হামলার বেশিরভাগই চালিয়েছে ইসলামিক স্টেটের সদস্যরা।

কিরকুকের ৪০ কিলোমিটার দূরে দিবসে ইরানীয় এক কোম্পানির পাশের একটি পাওয়ার প্লান্টে তিন আত্মঘাতী বোমারু ঢুকে একটি হামলা চালায়। এ হামলায় ইরাকের ১২ জন প্রশাসনিক কর্মকর্তা এবং প্রকৌশলী এবং ইরানের চারজন টেকনিশিয়ান নিহত হন বলে জানান দিবসের মেয়র।

kirkut-iraq

পুলিশের এক লেফটেন্যান্ট কর্নেল হতাহতের এ সংখ্যা নিশ্চিত করেছেন।

এর কয়েকঘণ্টা আগে কিরকুকের একটি পুলিশ হেডকোয়ার্টারে হামলা চালায় চার আত্মঘাতী বোমারু। হামলাকারীদের একজন পুলিশের গুলিতে নিহত হলেও বাকি তিনজন বোমার বিস্ফোরণ ঘটায়।