সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৪৪ হাজার বিয়ের প্রস্তাব পেলেন বিহারের মন্ত্রী !

১২:৪৯ পূর্বাহ্ন | শনিবার, অক্টোবর ২২, ২০১৬ Uncategorized

আন্তর্জাতিক ডেস্ক –  বিয়ের প্রস্তাবের ঠেলায় সরকারি নম্বর এখন ম্যাট্রিমনিয়াল প্ল্যাটফর্ম হওয়ার জোগার! অভিযোগ জানানোর সরকারি নম্বরে বিয়ের প্রস্তাব পাঠালেন বিহারের হাজার হাজার তরুণী বা যুবতী বা তাঁদের অভিভাবকেরা!

biyer-prostab

বিহারের উপমুখ্যমন্ত্রী এবং লালুপ্রসাদ যাদবের ছোট ছেলে ২৬ বছরের তেজস্বী একই সঙ্গে ক্রিকেটারও। উপমুখ্যমন্ত্রী হওয়ার পর তিনি একটি হোয়াটস অ্যাপ নম্বর দেন সরকারের তরফে। রাস্তাঘাট থেকে অন্য যে কোনও সমস্যা থাকলে তা এই নম্বরে জানাতে বলেন। ব্যস, গোলযোগের শুরু এখান থেকেই। এই নম্বরটিকে তাঁর ব্যক্তিগত নম্বর হিসেবে ভেবে বসেন অনেকেই। ফলে খারাপ রাস্তা নিয়ে অভিযোগ জানানের বদলে আসতে থাকে একের পর এক বিয়ের প্রস্তাব। যে সরকারি কর্মীদের দায়িত্ব ছিল অভাব অভিযোগ খতিয়ে দেখা, তাদের তো চক্ষু চড়ক গাছ। শুধু বিয়ে করার আবদারই নয়, অভিকাংশই নিজের নিজের উচ্চতা, শারীরিক গঠন, ত্বকের বর্ণনা, শিক্ষাগত যোগ্যতা সব কিছুই জানিয়েছেন।