• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

চতুর্থ সপ্তাহেও জমজমাট ‘আয়নাবাজি’

১২:৫৭ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২২, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক: মুক্তির চতুর্থ সপ্তাহেও ‘আয়নাবাজি’ নিয়ে দর্শকদের মাতামাতি কমছে না, বরং বাড়ছে। ছবিটি রয়েছে আলোচনার শীর্ষে এবং দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তাই চলতি সপ্তাহে দেশব্যাপী আরো ২৮টি সিনেমা হলে নতুন করে মুক্তি দেওয়া হয়েছে ‘আয়নাবাজি’ ছবিটি।aynabaji-pik

গত ৩০ সেপ্টেম্বর সারা দেশের মাত্র ২১টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল অমিতাভ রেজার ছবি ‘আয়নাবাজি’। কিন্তু মুক্তি পাওয়ার পরই দর্শকদের মন জয় করে নেয় ছবিটি। প্রেক্ষাগৃহের সামনে লম্বা লাইন, টিকিট কালোবাজারি- যা বাংলাদেশের প্রেক্ষাগৃহ থেকে একসময় হারিয়ে গিয়েছিল তা আবারও ফিরে আসে। ছবিটি দেখতে মানুষের ঢল নামে।

দর্শকের এই আগ্রহের প্রেক্ষিতে দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা বাড়ে ৮টি। তৃতীয় সপ্তাহে আরো ২৪টি হলে মুক্তি পায় ‘আয়নাবাজি’। চতুর্থ সপ্তাহে এসেও কমেনি ছবিটির চাহিদা। বরং বেড়েছে। তাই নতুন করে আরো ২৮টি হলে মুক্তি পেল ‘আয়নাবাজি’। বর্তমানে ঢাকাসহ সারা দেশে মোট ৭২টি প্রেক্ষাগৃহে ছবিটি চলছে বলে জানা গেছে।

চলতি সপ্তাহে জেলা শহরের হলগুলোতে দর্শকদের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। সেই প্রেক্ষিতেই ছবিটি জেলা শহরগুলোতে মুক্তি দেওয়া হচ্ছে। এদিকে ঢাকাসহ দেশের সিংহভাগ প্রেক্ষাগৃহে চতুর্থ সপ্তাহেও ‘আয়নাবাজি’র শো হাউজফুল। ছবিটিতে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী, নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন প্রমুখ।