সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কালকিনিতে সড়ক দুর্ঘটনায় সাংস্কৃতিক কর্মীর মৃত্যু

১২:৫৮ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২২, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: গোপালগজ্ঞ জেলার কোটালীপাড়া উপজেলা সদরের রাস্তা পাড়াপাড়ের সময় সড়ক দুর্ঘটনায় কালকিনি উপজেলার নবগ্রাম এলাকার সজল সরকার (৩৪) নামের এক সাংস্কৃতিক কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার এ অকাল মৃত্যুতে উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১০ টায়।

d-s

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, উত্তর শশীকর গ্রামের সচীন সরকারের ছেলে সজল সরকার মোটর সাইকেল যোগে বিশেষ কাজে কোটালীপাড়া সদরে যান। সেখানে রাস্তা পাড়াপারের সময় পেছন থেকে একটি ঘাতক ট্রাক এসে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে গোপালগঞ্জ জেলা সদার হাসপাতালে ভর্তি করেন। পরে তার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

এ অকাল মৃত্যুতে নিহতের গ্রামের বাড়িতে নেমে আসে শোকের ছায়া। স্বজনদের আহাজারিতে ভাড়ি হয়ে উঠে নবগ্রামের পুরো এলাকা। এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুগান্তর স্বজন সমাবেশ কালকিনি উপজেলা শাখা।

কালকিনিতে প্রশাসনের হস্তক্ষেপে অবশেষে বাল্য বিয়ে বন্ধ

মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর এলাকায় প্রশাসনের হস্তক্ষেপে লমিয়া আক্তার (১৪) নামের এক স্কুল ছাত্রীর বাল্য বিয়ে অবশেষে বন্ধ করে দেয়া হয়েছে। সে চলতি বছরের গোপালপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকালে।

জানা গেছে, দক্ষিন গোপালপুর গ্রামের হোসেন ঘড়ামীর স্কুল পড়ুয়া কিশোরী মেয়ে লামিয়া আক্তারের সঙ্গে একই এলাকার মেলকাই গ্রামের সেকেন বেপারীর ছেলে দুবাই প্রবাসী টুটুল বেপারীর ধুমধাম করে বাল্য বিয়ের আয়োজন করা হয়। এতে করে ওই এলাকার সচেতন মহলের মাঝে তোলপাড় সৃষ্টি হয়।

এ খবর পেয়ে ইউএনও মোছাঃ শাম্মী আক্তারের নির্দেশে উপজেলা সহকারী ভুমি কর্মকর্তা মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে ও ডাসার থানা পুলিশের সহযোগীতায় বাল্য বিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়।