সংবাদ শিরোনাম

লকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

`দলের কিছু শয়তান ও ষড়যন্ত্রকারী বিএনপিকে সম্মেলনে যেতে বাধা দিয়েছে’

১:২০ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২২, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর: আওয়ামী লীগের সম্মেলনে বিএনপি’র যোগ দেওয়া-না দেওয়ার প্রসঙ্গ নিয়ে দলটির সাবেক সংসদ সদস্য মেজর অব. মো. আখতারুজ্জামান শনিবার সকালে তার নিজস্ব ফেসবুক পাতায় একটি স্ট্যাটাস দিয়ে আলোচনার ঝড় তুলেছেন। তাতে তিনি লিখেছেন, ‘বিএনপির কাঁধে এখনও শয়তান ভর করে আছে। কিছু লোক চাইছে বিএনপিকে ধ্বংস করতে। তারাই এ সম্মেলনে বিএনপিকে যেতে বাধা দিয়েছে।’ একইসঙ্গে বক্তব্যের শেষে তিনি দলের নেত্রীর কাছে ক্ষমাও চেয়েছেন।pik-b-n-p-join

মেজর অব. মো. আখতারুজ্জামানের স্ট্যাটাসটি সময়ের কণ্ঠস্বরের পাঠকদের জন্য তুলে ধরা হলো-

শান্তিপূর্ণ রাজনীতির পরিবেশ সৃষ্টির একটি যুগান্তকারী সুযোগ জাতি আবারো হারালো। যে বয়সে এদেশের বা তাবৎ বিশ্বের রাজনীতির নেতৃত্ব দিয়েছে বা দিয়ে থাকে, আলাল এখন সে বয়সের রাজনীতিবিদ। তাই আলাল সমসাময়িক রাজনৈতিক নেতাকর্মীদের মন, চিন্তা চেতনার খবর রাখে। “ওরা আসেনি আমরা যাব” – আলালের এ বক্তব্য যুগান্তকারী, সঠিক এবং অত্যন্ত সময় উপযোগী। কিন্তু কে শুনে কার কথা?? বিএনপির কাঁধে এখনও শয়তান ভর করে আছে। ম্যাডাম নিজের দলের কিছু শয়তান ও ষড়যন্ত্রকারীদের স্বার্থে একটি পরাজিত রাজনৈতিক শক্তিকে বাঁচাতে গিয়ে অভ্যন্তরীণ দুর্বলতা ও জনগণের সমর্থনহীন রাজনীতির কারনে যেমন ওই রাজনৈতিক শক্তিকে রক্ষা করতে পারছেন না, অথচ নিজে ধ্বংস হয়ে যাচ্ছেন, তাদেরই প্ররোচনায় ম্যাডাম সময়ের সঠিক সিদ্ধান্তটিও নিতে পারলেন না।

আজকের এই দিনে ম্যাডামের সরাসরি আওয়ামী লীগের সম্মেলনে উপস্থিত হওয়া ছিল সময়ের শ্রেষ্ঠ রাজনীতি যা এদেশের আপামর জনগণের কাছে ছিল প্রত্যাশিত। আজকে সকল মাধ্যমের শিরোনাম থাকতো ম্যাডাম।

জানিনা ম্যাডামের রাজনৈতিক পরামর্শক কারা, তবে যারাই হোক তারা ম্যাডাম ও বিএনপির আপন নয়। তারা ম্যাডাম ও বিএনপি উভয়কেই ধ্বংস করবে। আমাদের মনে রাখা উচিৎ ম্যাডাম ও বিএনপির পতন কাদেরকে রাজনৈতিক সুবিধা দিবে? ম্যাডামহীন রাজনীতিতে আওয়ামী লীগের দুঃশাসনের বিরুদ্ধে বাধ্য হয়ে তখন জনগণ কাদের পিছনে যাবে?????
ম্যাডাম আমার এই বক্তব্যের জন্য ক্ষমা চাচ্ছি।
বিনিত,
মেজর অব. মোঃ আখতারুজ্জামান, সাবেক সংসদ সদস্য।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।