সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

এশিয়া কাপের ১৫ সদস্যের নারী ক্রিকেট দল ঘোষণা

১০:২৯ অপরাহ্ন | শনিবার, অক্টোবর ২২, ২০১৬ খেলা

bd-women-ceicket20161022214906


স্পোর্টস আপডেট ডেস্কঃ

আগামী মাসে থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে নারী এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। এ টুর্নামেন্টকে সামনে রেখে ১৫ সদস্যের নারী দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

সপ্তাহ খানেক আগেই নারী দলের জন্য ইংলিশ কোচ নিয়োগ করে বিসিবি। ইংল্যান্ডের সাবেক অলরাউন্ডার ডেভিড ক্যাপেলকে নিয়োগ দেয়া হয় তখন। কয়েকদিনের মধ্যেই ঢাকায় পা রাখার কথা রয়েছে লেভেল-৪ কোচিং কোর্স সম্পন্ন করা ৫৩ বছর বয়সী এ কোচ।

১৫ সদস্যের বাংলাদেশ নারী ক্রিকেট দল
জাহানারা আলম, রুমানা আহমেদ, নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজা তুল কুবরা, হালিমা খাতুন, রিতু মনি, আয়শা রহমান, নাহিদা আক্তার, পান্না ঘোষ, সুরিয়া আজমিন, জান্নাতুল ফেরদৌস, শারমিন সুলতানা, শোভানা মুস্তারি ও সালমা খাতুন।

স্ট্যান্ড বাই : সানজিদা ইসলাম, লতা মণ্ডল, শায়লা শারমিন, মোর্শেদা খাতুন, শারমিন আক্তার সুপ্তা।