সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তানে লাইভ অনুষ্ঠানে নারী সাংবাদিককে চড় ! ফেসবুকে আলোচনার ঝড় ( ভিডিওতে দেখুন)

২:১৫ পূর্বাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক – একটি সরকারী দপ্তরের সামনে এক নারী সাংবাদিককে চড় মেরেছেন পাকিস্তান ফ্রন্টিয়ার্স ক্রপসের এক কনস্টেবল। ওই সাংবাদিককে চর মাড়ার দৃশ্যটি সিকিউরিটি ক্যামেরায় রেকর্ড হয়। যে ভিডিও পরবর্তীতে ভাইরাল হয়ে পড়েছে অনলাইনে। এই কার্যালয়ে সেবা নিতে আসা ব্যক্তিদের দুর্ভোগের কথা লাইভে তুলে ধরাই মূল কাজ ছিল চ্যানেল কে-২১-এর এই সাংবাদিকের। কিন্তু তিনি নিজেই দুর্ভোগে পড়লেন, লাঞ্ছিত হলেন।

nari-sangbadik

পাকিস্তানের ডন অনলাইনের গতকাল শুক্রবারের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার করাচির পুলিশ আধা সামরিক বাহিনী এফসির ওই সদস্যের বিরুদ্ধে মামলা করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, নাডরা কার্যালয়ে আসা নাগরিকদের ভোগান্তি নিয়ে খবরের লাইভে কথা বলছিলেন ওই সাংবাদিক। একপর্যায়ে দায়িত্বরত আধা সামরিক বাহিনীর এক ব্যক্তির বিরুদ্ধে নাগরিকদের করা অভিযোগ নিয়ে কথা বলেন ওই সাংবাদিক। ক্যামেরা এফসির ওই সদস্যের দিকে নিয়ে যাওয়া হয়। ওই সদস্য সাংবাদিকের দিকে এগিয়ে যান। একপর্যায়ে তিনি ওই সাংবাদিককে চড় মারেন।

বিষয়টি কর্তৃপক্ষের নজরে পড়ার পর এফসির ওই সদস্যের বিরুদ্ধে মামলা করা হয়। বিষয়টির সত্যতা নিশ্চিত করে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা মুকাদ্দেস হায়দার বলেন, নারী সাংবাদিককে চড় দেওয়ার অভিযোগে ওই এফসি সদস্যের বিরুদ্ধে গুলবাহার থানা-পুলিশ মামলা করেছে। তাঁকে পুলিশ হেফাজতে নিতে এফসি বাহিনীর কাছে আবেদন করা হয়েছে। তিনি আরও বলেন, সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে এফসি কর্তৃপক্ষ পাল্টা একটি প্রাথমিক অভিযোগ থানায় জমা দিয়েছে।

https://www.youtube.com/watch?v=tYS2mOA_iWY&feature=youtu.be