• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:২৩মিঃ

মাদারীপুরের মস্তফাপুরে ইলেকট্রনিক্স মার্কেটে আগুনে পুড়ে ১৫টি দোকান পুড়ে ছাই

১২:০৪ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ডে ইলেকট্রনিক্স মার্কেটে আগুনে লেগে ছাই হয়ে গেছে ১৫টি দোকান। এই অগ্নিকান্ডে প্রায় ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট এবং স্থানীয়রা প্রায় দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনাটি ঘটেছে আজ সকাল ৯টার দিকে।

agun

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ সকাল ৯টার দিকে মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকার জামাল ইলেকট্রনিক্স নামে একটি দোকান থেকে অগ্নিকান্ডের সূচনা হয়। এরপর দ্রুত আগুন ছড়িয়ে পড়ে পাশের অন্যান্য দোকানে। এ সময় জামাল ইলেকট্রনিক্স, মোল্লা ইলেকট্রনিক্স, সবুজ ইলেকট্রনিক্স, আব্দুল্লাহ ইলেকট্রনিক্স, অপু ইলেকট্রনিক্স, রিপন মোটরস, মোহাম্মাদ ভ্যান পাটর্সসহ ১৫টি দোকান পুড়ে যায়। অগ্নিকান্ডে প্রায় ২ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবী।

মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মজুমদার মোঃ মাহফুজুর রহমান সময়ের কণ্ঠস্বরকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। বৈদুতিক শর্টসার্কিট থেকেই আগুনে লেগেছে বলে জানান তিনি।