• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ফার্স্ট লুকে পর্দায় ফিরলেন বাহুবলি রূপী প্রভাস! (ভিডিও)

১:২১ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – কাটাপ্পার হাতে কেন মরতে হল বাহুবলিকে, এ প্রশ্নের উত্তর দিতে আসছেন বাহুবলি। মুক্তি পেল বাহুবলী ২-এর ফার্স্ট লুক। ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয়, বহু প্রতীক্ষিত ও ব্যবসাসফল সিনেমা ‘বাহুবলি’র দ্বিতীয় সংস্করণের ফার্স্ট লুকে পর্দায় ফিরলেন বাহুবলি রূপী প্রভাস।

ফার্স্ট লুক প্রকাশ পেতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমড়ি খেয়ে পড়ল এর যত ভক্ত দর্শক। আগামী বছর এপ্রিলের ২৮ মুক্তি পাবে ‘বাহুবলি ২’। তার আগে ফার্স্ট লুক ও মোশন ট্রেলার প্রকাশ করল বাহুবলি টিম।

‘বাহুবলী’র প্রথম পর্ব মুক্তি পেয়েছিল গত বছর। তখনই ভারতীয় সিনেমার বাণিজ্যিক ইতিহাসে ঢুকে পড়ে ছবিটি। কারণ এই সিনেমা বিশ্বজুড়ে ৬০০ কোটি টাকার ব্যবসা করেছিল। পরিচালক এস এস রাজামৌলি-র এই সিনেমার দ্বিতীয় কিস্তির শ্যুটিংয়ের কাজ প্রায় শেষের দিকে। তবে ছবি মুক্তির মাস ছয়েক আগেই ৩৫০ কোটি টাকা আয় করে ফেলেছে ছবির নির্মাতাসংস্থা। ছবি মুক্তির আগেই সুপার হিট।

baahubali-2-first-look-poster

ছবির নায়ক প্রভাসের জন্মদিনের উপহার হিসেবেই তার হাতে তুলে দেওয়া হল বাহুবলি ২-এর ফার্স্ট লুক। জানা যাচ্ছে, দ্বিতীয় পর্বেও জমজমাট অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে প্রভাসকে। ছবির প্রয়োজনে নাকি ২০ কেজি ওজনও বাড়িয়েছেন নায়ক।

প্রভাস ছাড়াও আছেন রানা ডগ্গুবতি, তামান্না ভাটিয়া-সহ অন্যান্য অভিনেতারা। তবে এ পর্বে সবথেকে গুরুত্বপূর্ণ উত্তরটির খোঁজে আছেন দর্শকরা। কেন কাটাপ্পা বাহুবলীকে মেরেছিল, সে প্রশ্নে এতদিন ধরে জর্জরিত হয়েছেন খোদ পরিচালকও। যদিও ‘পরিচালকের ইচ্ছে’ বলে বরাবর তিনি তা এড়িয়ে গিয়েছেন। অতএব ছবিতেই যে তুরুপের তাস লুকিয়ে আছে তা বলাই বাহুল্য। তবে কি বাহুবলী ফিরেই প্রমাণ করবে যে সে মরেনি? উত্তর জানা যাবে আগামী বছরের এপ্রিলে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ