সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আড়াইহাজারে অষ্টম শ্রেণীর ছাত্রী অপহরণ

২:০৪ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ ঢাকা, দেশের খবর

এম এ হাকিম ভূঁইয়া, আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাকলী রানী টুম্পা নামে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে। সে ঝাউগাড়া এলাকার বিজয় বিশ্বাসের মেয়ে ও আড়াইহাজার পাইলট উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে সেন্টু নামে এক যুবকের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অপহরণকারী সেন্টু একই এলাকার পরিমলের ছেলে।

ophoron

বিজয় বিশ্বাস জানান, তার মেয়ে কাকলী রানী টুম্পা আড়াইহাজার পাইলট উচ্চবিদ্যালয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী। রবিবার স্কুল থেকে সে বাড়িতে ফিরেনি। পরে অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। পরে একটি মোবাইল ফোন নাম্বার থেকে জানানো হয় টুম্পাকে সেন্টু নামে এক যুবক অপহরণ করেছেন। আড়াইহাজার থানার ওসি মোঃ সাখাওয়াত হোসেন সময়ের কণ্ঠস্বরকে বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। ভিকটিমকে উদ্ধারে পুলিশের অভিযান চলছে।

আড়াইহাজারে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারের দক্ষিনপাড়া এলাকার চতুর্থ শ্রেণীর এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। আশঙ্কা জনক অবস্থায় শিশুটিকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় চার যুবককে আসামি করে রবিবার ধর্ষিতার মা মিনারা বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

তবে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। ধর্ষিতা স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। অভিযোগ পাওয়া গেছে, ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল ধর্ষিতার পরিবারকে ৫০ হাজার টাকা দেওয়ার চেষ্টা করে। এতে তারা রাজি না হওয়ায় হুমকি-ধামকি দেয়া হচ্ছে।

জানা যায়, ২০ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই ছাত্রী পার্শ্ববতী একটি বাড়ি থেকে প্রাইভেট পড়ে ফেরার পথে স্থানীয় চার যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে স্থানীয় একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে ফয়সাল নামে এক যুবক তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় ওয়ার্ড মেম্বারসহ আরও অনেকে বিচার-সালিশে মিমাংশার চেষ্টা করে। তাতে রাজি না হওয়ায় ধর্ষিতার পরিবারকে হুমকী-ধামকি দেয়া হয়। পরে চার যুবককে আসামি করে থানায় একটি অভিযোগ দেয়া হয়।

আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন সময়ের কণ্ঠস্বরকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহ রয়েছে।