• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কালিয়াকৈরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

২:৩২ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ ঢাকা, দেশের খবর

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর ‘হাত ধোয়ার অভ্যাস গড়ি’ শ্লোগন নিয়ে পৌরসভার ৭নং ওয়ার্ড এলাকায় মোল্লাপাড়া ও মন্ডলপাড়া কমিউনিটি সাপোর্ট গ্রুপের উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত।

hat-dhoya

আজ রবিবার বেলা ১১টার দিকে পৌরসভার ৭নং ওয়ার্ডের সার্কেল-২ এর কার্যালয়ের সামনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানে ভারটেক্স একাডেমী স্কুল, দেওয়ান আইডিয়াল স্কুল ও চান্দরা আইডিয়াল স্কুলের ছাত্র ছাত্রীরা র‌্যালির মাধ্যমে অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানে মোল্লাপাড়া ও মন্ডলপাড়া কমিউনিটি সাপোর্ট গ্রুপের সভাপতি মোঃ সোহেল সরকার এর সঞ্চালনায় ৭নং ওয়ার্ড কাউন্সিলর সামসুল আলম সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর মেয়র জনাব মজিবুর রহমান, পৌরসভার ৭, ৮, ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর জনাব হাজেরা বেগম, মীর মাসুদ রহমান (উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা কালিয়াকৈর), কেয়ার বাংলাদেশের প্রকল্প ব্যাবস্থাপক জনাব বুলবুল আহমেদ, টেকনিক্যাল অফিসার আবদুর রহমান, মন্ডলপাড়া কমিউনিটি সাপোর্ট গ্রুপের সাধারন সম্পাদক মোঃ মানিক হোসেন, মোল্লাপাড়া কমিউনিটি সাপোর্ট গ্রুপের সাধারন সম্পাদক মোঃ মহসিন মোল্লা, মোল্লাপাড়া কমিউনিটি সাপোর্ট গ্রুপের সাংগঠনিক সম্পাদক মোঃ বাদশা মিয়াসহ এলাকার অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের মধ্যে কবিতা ও উপস্থিত বক্তৃতায় অংশ গ্রহন কারীদের মধ্যে থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দেওয়া হয় এবং হাত ধোয়ার মধ্যে দিয়েই অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।