জয়কে নেতৃত্ব পর্যায়ে আনার দাবি

৩:৫২ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর – বাংলাদেশ আওয়ামী লীগের আগামীর নেতৃত্ব দিতে সজীব ওয়াজেদ জয়কে কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ পদে আনার জোর দাবি জানিয়েছেন তৃণমূল নেতারা।

একই সঙ্গে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজীবন দলের সভাপতির দায়িত্বে থাকার অনুরোধও জানান তারা।

রোববার আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় দিনের অধিবেশনে জেলার সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন ও বক্তব্য দেওয়ার সময় জেলার নেতারা এসব দাবি জানান।

প্রধানমন্ত্রীর উদ্দেশে জেলার নেতা-কর্মীরা বলেন, আপনি আওয়ামী লীগের হাল ধরে দেশের শুধু উন্নয়নই করেননি, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে বাংলাদেশের নেতৃত্ব দিয়ে ইতিহাস সৃষ্টি করেছেন।

joy-counsil

তারা বলেন, আওয়ামী লীগের সভাপতির পদে আপনার বিকল্প নেই। যতদিন আপনি বেঁচে আছেন, ততদিনই আপনি সভাপতির দায়িত্বে থাকবেন। আর আগামী দিনে আওয়ামী লীগের নেতৃত্ব দেওয়ার জন্য আপনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে আসন্ন কমিটিতে রাখবেন।

জেলা নেতাদের বক্তব্যের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্যে নিজের বয়স ৭০ বছরের বিষয়টি তুলে ধরে সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোর আগ্রহ প্রকাশ করেন। প্রধানমন্ত্রীর সরে দাঁড়ানোর আগ্রহ প্রকাশের সঙ্গে সঙ্গে কাউন্সিলররা ‘না’ ‘না’ বলে আওয়াজ তোলেন।

সকাল ৯টা ৪০ মিনিটে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দ্বিতীয় দিনের কাউন্সিল অধিবেশন শুরু হয়। ৬ হাজার ৫৭০ কাউন্সিলর এই কাউন্সিলের মাধ‌্যমে আগামী তিন বছরের জন‌্য দলের নতুন নেতৃত্ব ঠিক করবেন।