• আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইউপি নির্বাচনে সমর্থন না দেয়ায় মাছের ঘেরে বিষ প্রয়োগ ও গরু কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা

৫:৪৬ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ দেশের খবর, বরিশাল

এম এ সাইদ খোকন, বরগুনা প্রতিনিধি: বরগুনার তালতলীর আলীর বন্দর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে গরু কুপিয়েছে, মাছের ঘের ও লাউ গাছের ব্যাপক ক্ষতি করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার তালতলী থানায় মামলা দায়ের করেছে।

goru

মামলা সূত্রে জানা যায়, আলীর বন্দর এলাকার স্থায়ী বাসিন্দা মোঃ ইউনুস মোল্লা ইউপি নির্বাচনে একই এলাকার মেম্বার প্রার্থী আব্দুস সালাম হাওলাদারকে সমর্থন না করায় নির্বাচনের পরাজিত হয়ে আব্দুস সালাম ও তার পুত্র আল আমিন এবং একই এলাকার ফারুক সিকদারের ছেলে মোঃ কবির সহ একদল সন্ত্রাসী মিলে বিভিন্ন সময় ইউনুস মোল্লা ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ভাবে হয়রানী করতে থাকে। সম্প্রতি আল আমিন ও কবিরের নেতৃত্বে সন্ত্রাসীরা ইউনুস মোল্লার কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অ-স্বিকার করায় ইউনুস মোল্লার ৪০ হাজার টাকা মূল্যের একটি গাভী গরু কুপিয়ে মেরে ফেলে এবং মাছের ঘেরে বিষ প্রয়োগ করে প্রায় ২ লাখ টাকার বিভিন্ন প্রজাতির মাছ মেরে ফেলে এবং ঘেরে ও পুকুর পাড়ে থাকা ৩০টি লাউ গাছ কেটে ফেলে।

এ ঘটনায় তালতলী থানায় ইউনুস মোল্লা বাদী হয়ে সন্ত্রাসী আল-আমিন, কবিরসহ অজ্ঞাত ৪ জনের নামে মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আলমগীর বলেন, অভিযুক্তদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। শ্রীঘ্রই আদালতে অভিযোগ পত্র দাখিল করা হবে। বর্তমানে মামলার আসামীদের ভয়ে বাদী ইউনসু মোল্লা ও তার পরিবারের সদস্যরা পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ করেন।

বাদী আরো জানান, আসামীরা যে কোন সময় তার পরিবারের সদস্যদের নামে মিথ্যা মামলা ও বড় ধরনের ক্ষতি করতে পারেন ও ক্ষতি করার হুমকি দিচ্ছেন। মামলার বাদী ও তার পরিবার সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবী জানিয়েছেন প্রশাসনের উচ্চমহলের কাছে।