সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আ.লীগের যুগ্ম সম্পাদক হলেন যারা

৬:৪১ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবীর নানক এবং আবদুর রহমান। আজ রোববার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের ২০তম সম্মেলনের দ্বিতীয় দিন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তাদের নাম ঘোষণা করেন।a-lik-logu-1

হানিফ, দীপু মনি ও নানক পুরনো কমিটিতেও যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন; তাদের সঙ্গে নতুন যোগ হয়েছেন আব্দুর রহমান। কোষাধ‌্যক্ষ পদে এন এইচ আশিকুর রহমানই থাকছেন নতুন কমিটিতে।

আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে এই কমিটি ঘোষণা করা হয়। এর আগে সকাল ৯টা ৪০ মিনিটে শেখ হাসিনা পুরনো কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে সঙ্গে নিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে কাউন্সিল অধিবেশনের কাজ শুরু করেন।

অধিবেশনের শুরুতেই সূচনা বক্তব্য রাখেন শেখ হাসিনা। এরপর থেকে বক্তব্য দেন ২৭ জন জেলা নেতা। দুপুর সোয়া ১টায় সোয়া এক ঘণ্টার মধ্যাহ্ন ভোজ বিরতি দেন সভাপতি।

মুলতবি অধিবেশনে বক্তব্য দেন আরও আট জেলার নেতা। কাউন্সিল অধিবেশনে ৬ হাজার ৫৭০ জন কাউন্সিলর আগামী তিন বছরের জন্য দলের নতুন নেতৃত্ব ঠিক করেন।

এর আগে শনিবার সকাল ১০টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে দুই দিনব্যাপী ২০তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন রানৈতিক দলের নেতা ছাড়াও এবং ১০টি দেশের ৫৫ জন বিদেশি অতিথি উপস্থিত ছিলেন।