সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার কারায় ২৮ জেলের কারাদন্ড

৬:৩২ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ ঢাকা, দেশের খবর

নয়ন দাস, শরীয়তপুর প্রতিনিধি: নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে শরীয়তপুরের জাজিরায় ২৮ জেলেকে আটক করেছে র‌্যাব-৮। এ সময় প্রায় ১০০ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়।

karadondo

জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ১২ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত নদীতে ইলিশ মাছ শিকার নিষিদ্ধ করেছে সরকার। এই নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে শরীয়তপুরের জাজিরায় পালের চর এলাকায় ২৮ জেলেকে আটক করেছে র‌্যাব-৮। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাস করে কারাদন্ড দেওয়া হয়। এ সময় তাদের কাছ থেকে প্রায় ১০০ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়েছে।

জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম সময়ের কণ্ঠস্বরকে বলেন, নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরার অপরাধে শরীয়তপুরের জাজিরায় পালের চর এলাকায় ২৮ জেলেকে আটক করে র‌্যাব-৮। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১ মাস করে কারাদন্ড দেওয়া হয়। তাদের কাছ থেকে প্রায় ১০০ কেজি ইলিশ মাছ জব্দ করা হয়েছে।