• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। বিকাল ৩:১৪মিঃ

শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে এরশাদের অভিনন্দন

⏱ | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ 📁 জাতীয়

সময়ের কণ্ঠস্বর- প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী তিন বছরের জন্য টানা অষ্টমবারের মতো উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের সভানেত্রী পদে পুনর্নির্বাচিত এবং প্রথমবারের মতো দলের সভাপতিমণ্ডলীর সদস্য ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ উভয় নেতাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার সন্ধ্যায় এক বিবৃতিতে তিনি এই অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

kkkkএছাড়া জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারও আওয়ামীগের পুনঃনির্বাচিত সভাপতি শেখ হাসিনা এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানিয়েছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান এবং মহাসচিব তাঁদের অভিনন্দন বার্তায় আশা প্রকাশ তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা এবং ওবায়দুল কাদেরের নেতৃত্বে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ আরো শক্তিশালী ও আরো গতিশীলতা লাভ করবে।

দেশের গণতান্ত্রিক ধারা বিকাশে উভয় নেতা অনন্য ভূমিকা পালন করবেন বলে আশা প্রকাশ করে তারা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুস্বাস্থ্য দীর্ঘায়ু এবং উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধ কামনা করেন।