হালুয়াঘাটে বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীসহ আটক ৬

৯:৪১ অপরাহ্ন | রবিবার, অক্টোবর ২৩, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

সাইদুর রহমান রাজু, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি- হালুয়াঘাটে থানা পুলিশের বিশেষ অভিযানে ২ জন মাদক ব্যবসায়ী সহ ওয়ারেন্টভুক্ত ৬ জন কে আটক করেছে থানা পুলিশ।

থানাসূত্রে জানা যায়, সহকারী পুলিশ সুপার গৌরীপুর সার্কেল মোঃ আক্তারুজ্জামান মিয়া, পিপিএম এর নির্দেশে ২২ অক্টোবর এই বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে এসআই প্রদীপ কুমার রায় সঙ্গীয় ফোর্স সহ কৈচাপুর ইউনিয়নের গাঙ্গিনারপাড় গ্রামের আবুল মিয়ার পুত্র আঃ কুদ্দুস (৪৮) কে পৌর শহরের কামারপট্রি নামক জিরো পয়েন্ট এলাকা থেকে সন্ধ্যায় ৫ লিটার চোলাই মদ সহ আটক করে। অপরদিকে নড়াইল ইউনিয়নের কিসমত নড়াইল গ্রামের ওয়ারেন্টভূক্ত আসামী আব্দুর রউফের পুত্র ইমরুল ইসলাম কে আটক করে।

unnamedএএসআই ইসমাঈল হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ ভোররাতে পৌর শহরের আকনপাড়া থেকে মর্তুজ আলী’র পুত্র সোহেল মিয়া ওরফে কালু (২৩) কে ১০ পিস ইয়াবা সহ এবং গাজীরভিটা ইউনিয়নের নামছাপাড়া গ্রামের মৃত রমন মানকিন’র পুত্র অদিস তজু (৫০) কে ১০ বোতল ভারতীয় মদ সহ অপরা‎ে‎হ্ন পৌর শহরের গরু বাজার মোড় নামকস্থান থেকে ও কৈচাপুর ইউনিয়নের পাগলপাড়া গ্রামের ওয়ারেন্টভূক্ত আসামী মৃত আক্কাছ আলীর পুত্র হারেজ আলী কে আটক করে।

এছাড়াও এএসআই আসকরুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ বিলডোরা ইউনিয়নের পূর্ব নিশ্চিন্তপুর গ্রামের ওয়ারেন্টভূক্ত আসামী মৃত শহর আলীর পুত্র জহিরুল ইসলাম কে আটক করে।

এ বিষয়ে এসআই প্রদীপ কুমার রায় জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অত্র থানায় ৩টি মামলা রুজু করা হয়েছে, যাহার নং- ১০ (১০) ১৬,১১ (১০) ১৬, ১২ (১০) ১৬ এবং আটককৃত ব্যক্তিদের আদালতে সোর্পদ করা হয়েছে বলে তিনি জানান।