সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার অনলাইনে ভাইরাল শাহরুখ কন্যার ‘ফাঁস হয়ে যাওয়া’ অন্তরঙ্গ ভিডিও ক্লিপ!

১:৩৮ পূর্বাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ বিনোদন, স্পট লাইট

মেয়ের বিকিনি ছবি পোস্ট নিয়ে কদিন আগেই নাজেহাল হয়েছিলেন  শাহরুখ! ছেলেকে নিয়ে এই বিড়ম্বনা তো আগে থেকেই। মাত্র কিছুদিন আগে সেক্সটয় নিয়ে সোশাল সাইটে ছবি পোস্ট করেছিলেন বড় ছেলে আরিয়ান। তা নিয়ে অবশ্য মুখ খোলেননি তিনি। এর আগে ছেলের গার্লফ্রেন্ডদের কথা তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয়। তিনি বলেন, তাঁর সন্তানের ব্যক্তিগত জীবনে কোনোভাবেই হস্তক্ষেপ করেন না তিনি।

বিনোদন গসিপ ডেস্ক-

বলিউড সুপারস্টার শাহরুখ খানপ্রেমীদের নিশ্চয়ই ‘কুচ কুচ হোতা হে’ সিনেমার কথা মনে আছে। শাহরুখের ভক্ত হলে এ সিনেমাটি মোটেও একবার দেখার কথা কারও নয়। আর এ সিনেমায় শাহরুখের মেয়ে অঞ্জলীর কথাও ভুলবার নয়। কিন্তু এখন কোথায় সেই অঞ্জলী (সানা সাইদ)?

১৯৯৮ সালে মুক্তি পায় করণ জোহর পরিচালিত ‘কুচ কুচ হোতা হে’। এ ছবিতে অভিনয় করেন শাহরুখ খান, সালমান খান, কাজল, রানি মুখার্জি, অনুপম খের এবং ‘অঞ্জলী’ নামে ছোট সেই মেয়েটি সানা সাইদ। আজ প্রায় ১৬ বছর পর কেমন দেখতে হয়েছে সানা?

না একেবারে না চেনারমতো নয়। ছেলেবেলার অঞ্জলীর সঙ্গে এখনও চেহারার মিল আছে সানার। সানা এখন অনেক বড় হয়ে গেছে। আরও অনেক সুন্দরী ও আবেদনময়ী হয়েছে শাহরুখের সেই ছোট মেয়েটি।

এমনকি ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমায় সহ-অভিনেত্রী হিসেবে আবারও রূপালি পর্দায় দেখা যায় ২৫ বছর বয়সী সানাকে।

sharukh-daughter-sohana

তবে এবার মেয়ে সুহানার জন্য মিডিয়ার সামনে মুখ খুলেছেন শাহরুখ। কিছুদিন আগে ছোটো ভাই আবরামের সঙ্গে সমুদ্রসৈকতে বিকিনি পরে ছবি তুলেছিলেন শাহরুখ তনয়া সুহানা খান। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। সুহানার ওই ছবি নিয়ে বিভিন্ন মহল থেকে বিভিন্ন মন্তব্য উড়ে আসে। সেই প্রসঙ্গে মিডিয়াকে কার্যত একহাত দেখিয়ে দেন শাহরুখ খান। বলেন, সুহানা বিকিনি পরে নিজের ছোটো ভাইয়ের সঙ্গে সমুদ্রসৈকতে ছিল। কিন্তু তা নিয়ে বিভিন্ন মিডিয়া অত্যন্ত কুরুচিকর মন্তব্য শুরু করে দেয়।

মিডিয়ার উদ্দেশে শাহরুখ বলেন, তাঁর মেয়ের বিকিনি পরা ছবির ওপর নির্ভর করে কারোর ওয়েবসাইট চলে না। তাই
এই সব খবর এখনই তুলে নেওয়া উচিত। সোশাল মিডিয়ায় সুহানার ছবি ভাইরাল হওয়ার পর, সেই ছবি অবিলম্বে সোশাল সাইট থেকে সরিয়ে নেওয়ার কথা বলেছেন কিং খান। তাঁর মতে, শুধুমাত্র তাঁর তারকা গৌরবের জন্যই সুহানার ছবি ভাইরাল হয়ে গেছে। সুহানা যদি তাঁর মেয়ে না হতো, তাহলে সমুদ্রসৈকতে নগ্ন হয়ে ঘুরলেও কেউ তা নিয়ে কথা বলত না।

এরকম নানা গুঞ্জনের মধ্যেই এবার অনলাইনে ভাইরাল হলো শাহরুখের মেয়ের বেশ কিছু ভিডিও

তবে ফাঁস হওয়া এমএমএস ভিডিওটি শাহুরুখ কন্যার নয় বলেও দাবী অনেকের। তাতে কি নামের ‘গুনেই’ ভিডিওটি অনলাইনে গতকদিনেই দেখা হয়েছে কোটিরও বেশি!!