সংবাদ শিরোনাম

মহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ১৯ মাওবাদীর মৃত্যু

১১:০১ পূর্বাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ আন্তর্জাতিক

%e0%a7%abআন্তর্জাতিক ডেস্কঃ-  ভারতে  পুলিশের সাথে বন্দুক যুদ্ধের ঘটনায় ৯ মাওবাদী নিহত হয়েছে এবং আহত হয়েছে দুই পুলিশ সদস্য।ভারতের অন্ধ্র-ওড়িষ্যা সীমান্তে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধের এ ঘটনা ঘটে। খবর খবর এনডিটিভির।

সোমবার সকালে মালকানগিরির কাছে মাওয়াবাদীদের বিরুদ্ধে অভিযান শুরু করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, তারা মালকানগিরি থেকে ১০ কিলোমিটার দূরে মাওয়াবাদীদের একটি ক্যাম্পে হামলা চালায়। ওই ক্যাম্পে ৫০ থেকে ৬০ জন মাওয়াবাদী একটি বৈঠকের জন্য একত্রিত হয়েছিলেন।

মাওয়াবাদী সদস্যদের কাছ থেকে তিনটি একে-৪৭ এবং এসএলআরসহ বেশ কিছু অস্ত্র জব্দ করা হয়েছে।