সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় ১৩ জনের মর্মান্তিক মৃত্যু

১১:২৩ পূর্বাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ আন্তর্জাতিক, স্পট লাইট

আন্তর্জাতিক ডেস্ক- ক্যালিফোর্নিয়ায় একটি পর্যটন বাস দুর্ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৩০ জন। একটি লরি বাসটিকে পেছন থেকে ধাক্কা দিলে ওই দুর্ঘটনা ঘটে। খবর বিবিসির

california420161024090717বাসের অধিকাংশ যাত্রীই লাতিন আমেরিকার। দুর্ঘটনায় বাসের চালকও নিহত হয়েছেন বলে গণমাধ্যমের খবরে জানানো হয়েছে। কি কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা অনুসন্ধান করা হচ্ছে। বাসটি লস অ্যাঞ্জেলসের উদ্দেশে যাত্রা করেছিল। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা বেশ আশঙ্কাজনক।

গত সাত দশকে ক্যালিফোর্নিয়ার লোকজন এমন ভয়াবহ বাস দুর্ঘটনা আর দেখেনি বলে উল্লেখ করেছে দ্য লস অ্যাঞ্জেলস টাইমস। এখনো পর্যন্ত হতাহতদের পরিচয় প্রকাশ করা হয়নি। এ কাজে বেশ কিছুদিন সময় লাগবে বলে জানানো হয়েছে।